সিলেটে মাঠে মিলল পত্রিকার কর্মীর মরদেহ, পাশেই ছিল বাইক

শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ০০:০৩


বিশেষ প্রতিনিধি:
সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার অপারেটর অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে নগরীর হাজারিবাগ এলাকার পেছনের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত অমিত দাস শিবু গৌর চাঁদ দাসের ছেলে। সিলেট নগরীর বাগবাড়ি নরসিংটিলা এলাকায় স্বপরিবারে বসবাস করতেন।
সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) দেবাংশু কুমার দে এ তথ্য নিশ্চিত করে বলেন,তার মৃত্যু রহস্যজনক মনে হচ্ছে। পাশেই তার ব্যবহৃত মোটরসাইকেল রাখা ছিল।
প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানিয়েছেন,অমিত দাস শিবুর মোটরসাইকেলটি অদূরে রাখা ছিল। দেখে মনে হচ্ছে,তাকে কিছুদূর টেনে নেওয়া হয়েছে। তার ব্যবহৃত জুতা অদূরে পড়েছিল। এছাড়া তার মোবাইল খোয়া গেছে।
জানা গিয়েছে,নিহত অমিত দাস শিবু গ্রামের বাড়ি সুনামগঞ্জে। তিনি নগরের বাগবাড়ি নরসিং টিলা এলাকায় পরিবার নিয়ে বসবাস করতেন। অমিত দাস শিবু রাতে উত্তরপূর্ব পত্রিকা অফিসে কাজ করে বাসায় ফিরছিলেন। এরপর রাত পৌঁনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে থানা পুলিশকে ঘটনাটি জানান।
উত্তরপূর্ব পত্রিকায় তার সহকর্মীরা জানান,অমিত দাস শিবু রাতে পত্রিকা অফিসে কাজ করে বাসায় যাওয়ার জন্য বের হন। এরপর রাত পৌঁনে ২টার দিকে স্থানীয় লোকজন মরদেহ দেখে পুলিশকে ঘটনাটি জানালে পুলিশ তার মরদেহ উদ্ধার করে।
এসএমপির উপপুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। তার মরদেহের পাশে মোটরসাইকেলটি চাবি লাগানো অবস্থায় রাখা ছিল। তার মোবাইল পাওয়া যায়নি। কিন্তু মোবাইলের শেষ লোকেশন ঘটনাস্থলেই দেখাচ্ছে। তার দেহে কোনো আঘাতের চিহ্ন মিলেনি। এরপরও ঘটনাটিকে রহস্যজনক ধরে তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

এমএসি/আরএইচ