বাগেরহাটে হযরত খানজাহানের দীঘি থেকে ভ্যান চালকের মরদেহ উদ্ধার

মঙ্গলবার ৫ ডিসেম্বর ২০২৩ ২১:১২


:: বাগেরহাট জেলা প্রতিনিধি ::

বাগেরহাট শহরতলীতে হযরত খানজাহান আলী (রহ:) মাজার শরীফের দীঘি থেকে তিনদিন ধরে নিখোঁজ থাকা ভ্যান চালক পোল্লাদ দাসের (৪৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুরে মরদেহটি উদ্ধার করে পুলিশ। বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে, এম আজিজুল ইসলাম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাগেরহাটের কচুয়া উপজেলার সংদিয়া গ্রামের পরিতোষ দাসের ছেলে ভ্যান চালক পোল্লাদ দাস তিনদিন আগে বাড়ী থেকে ভ্যান নিয়ে নিখোঁজ হয়। এঘটনায় কচুয়া থানায় নিখোঁজের সাধারন ডায়রি করে পোল্লাদ দাসের পরিবার। হযরত খানজাহান আলী (রহ:) মাজার শরীফের দীঘি থেকে একটি মরদেহ উদ্ধারের খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে মরদেহটি পোল্লাদ দাসের বলে সনাক্ত করেন। মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে, এম আজিজুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে খবর দুপুরে শহরতলীতে হযরত খানজাহান আলী (রহ:) মাজার শরীফের দীঘি থেকে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এর পরপরই তিন দিন ধরে কচুয়া থানায় সাংদিয়া গ্রামের নিখোঁজ থাকা ভ্যান চালক পোল্লাদ দাসের পরিবারের সদস্যরা এসে মরদেহটি পোল্লাদ দাসের বলে সনাক্ত করেন। তবে, মৃত্যুর সঠিক কারন জানতে মরদেহটি ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এমএসি/আরএইচ