রাজধানীতে কাভার্ডভ্যানের চাপায় শিশু নিহত, আহত ২

শুক্রবার ১৫ মার্চ ২০২৪ ১২:৪০


সাইফুল্লাহ, মোহাম্মদপুর, ঢাকা:
রাজধানীর মোহাম্মদপুরের ময়ূর ভিলার সামনে কাভার্ডভ্যানের চাপায় রিফাত নামে ১১ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন শিশুটির বাবা ও মামা।
বৃহস্পতিবার (১৪ মার্চ) দিবাগত রাত ১২টার দিকে মোহাম্মদপুরের বসিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া রিফাত একটি মাদ্রাসায় হাফেজি পড়ত।  
প্রতিদিনের মতোই মোহাম্মদপুর টাউন হল মার্কেটে দোকান বন্ধ করে ছেলে ও শ্যালককে নিয়ে বাসায় ফিরছিলেন লিটন। বসিলা মোড়ের আগেই পেছন থেকে কাভার্ডভ্যানের চাপায় ঘটনাস্থলে মারা যায় শিশু রিফাত। গুরুতর আহত হন লিটন ও তার শ্যালক ফাহাদ। তাদেরকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সন্তানের মৃত্যুতে দিশেহারা বাবা মুদি দোকানের ব্যবসায়ী লিটন বারবার ভেঙে পড়ছেন কান্নায়। ছেলের শোকের পাশে যোগ হয়েছে হাসপাতালে চিকিৎসাধীন তার শ্যালকের মৃত্যুযন্ত্রণার আহাজারি। শিশুটির মায়ের কান্নায় ভারি হয়ে ওঠেছে পরিবেশ।
ঘটনাস্থল থেকে স্থানীয়রা কাভার্ডভ্যান ও চালককে ধরে পুলিশে দেন। প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগতিতে আসা কাভার্ডভ্যান সামনে থাকা মোটরসাইকেলকে চাপা দিলে ঘটে মর্মান্তিক এ দুর্ঘটনা।
এলাকাবাসীর অভিযোগ, রাস্তা দখল করে ভ্যানে করে বাজার বসার কারণে সরু হয়ে যায় প্রধান সড়ক। ওই এলাকায় প্রায়ই ঘটছে দুর্ঘটনা।
ক্যামেরার সামনে কথা বলতে না চাইলেও গণমাধ্যমকে পুলিশ জানায়, কাভার্ডভ্যানটির চালককে আটক করা হয়েছে। জব্দ করা হয়েছে কাভার্ডভ্যানটিকেও।

এমএসি/আরএইচ