পোষা সাপের ছোবলেই প্রাণ গেল যুবকের 

রবিবার ৪ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:১২


:: ঝিনাইদহ প্রতিনিধি ::
ঝিনাইদহের সদর উপজেলায় সাপ নিয়ে খেলা করতে গিয়ে তুফান হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) মধ্যরাতে উপজেলার হলিধানী ইউনিয়নের কোলা গ্রামের নিজ বাড়িতে তার খেলার প্রিয় সাপের ছোবলেই তার মৃত্যু হয়। মৃত তুফান ওই গ্রামের আলফাজ মন্ডলের ছোট ছেলে।
মৃত তুফানের বড় ভাই আফাঙ্গীর হোসেন জানান, তুফান বিষধর দুধরাজ সাপ নিয়ে খেলা করতো। অনেক সময় পকেটে নিয়ে ঘুরতো। হঠাৎ রাতে সেই সাপে ওকে কামড় দেয়। বিষয়টি তুফান কাউকে বলে না। এরপর যখন অসুস্থ হয়ে পড়ে তখন মাকে ডেকে সব খুলে বলে। তখন আমরা ওঝার কাছে নিয়ে যাই। সেখান থেকে সাপের বিষ নামাতে না পেরে ওই অবস্থায় আমরা ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যাই। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথেই ওর মৃত্যু হয়।
হলিধানী ইউনিয়নের কোলা ওয়ার্ডের ইউপি সদস্য মো. রশিদ মন্ডল বলেন, তুফান কখনো যাত্রা গান, কখনো গানবাজনা আবার সাম্প্রতিক সময়ে সে সাপ নিয়ে খেলা করত। গতকাল রাতে রার ওই খেলা করা সাপের কামড়ে তার মৃত্যু হয়েছে। তবে পরিবারের অন্য লোকজন বলছে তাকে জ্বিন সাপের কামড়ে মারা গেছে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে বুঝে দেয়া হয়েছে।

এমএসি/আরএইচ