হাবিবুন নাহারের পক্ষে বাকী তালুকদারের মনোনয়ন সংগ্রহ

মঙ্গলবার ২৮ নভেম্বর ২০২৩ ১১:৩২


:: বাগেরহাট জেলা প্রতিনিধি ::
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান এমপি ও পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এর উপমন্ত্রী হাবিবুন নাহার তালুকদার। 
সোমবার (২৭ নভেম্বর) দুপুরে হাবিবুন নাহার তালুকদার পক্ষে মনোনয়ন ফরম ক্রয় করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য ও বাগেরহাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক তালুকদার আব্দুল বাকী।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তালুকদার আব্দুল জলিল, আব্দুল হাদিউজ্জামান, মোঃ সুজন, বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাজ, বাগেরহাট সদর উপজেলা তাঁতী লীগের সাধারন সম্পাদক লিটু দাস, পৌর তাঁতী লীগের সভাপতি খান জাহাঙ্গীর হোসেন মিঠু, সাধারন সম্পাদক আরাফাত মীর প্রমুখ।
এদিকে, বাগেরহাট-৩ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে চিত্র নায়ক শাকিল আহসান, মিস্টার মেনোওয়েল সরকার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।
এছাড়া বাগেরহাট-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি এম,আর জামিল হোসাইন ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসাবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ। 
জেলা রিটানিং কর্মকর্তা ও বাগেরহাট জেলা প্রশাসক মোঃ খালিদ হোসেন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৫ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এমএসি/আরএইচ