দুলাভাইয়ের ২০ লাখ টাকা আত্মসাৎ করতে ছিনতাইয়ের নাটক, শ্যালক আটক

মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ ১৯:২২


:: ঝিনাইদহ প্রতিনিধি ::
থানায় টাকা ছিনতাইয়ের মিথ্যা অভিযোগ দিতে গিয়ে পুলিশের কাছে ধরা পড়েছে দুই যুবক। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহের কালীগঞ্জে। আটক যুবকরা হলো- মাগুরার শালিখা উপজেলার খিলগাতি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ইসমাইল হোসেন ও একই গ্রামের আক্তার হোসেনের ছেলে মিরাজ হোসেন।
সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় কালীগঞ্জ থানায় এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান।
তিনি জানান, গত ১২ নভেম্বর ন্যাশনাল ব্যাংকের কালীগঞ্জ শাখা থেকে ১৯ লাখ ৪০ হাজার টাকা উঠিয়ে শালিখা উপজেলার খিলগাতি গ্রামে যাচ্ছিলেন ইসমাইল হোসেন ও তার চাচাতো ভাই মিরাজ হোসেন। এ সময় উপজেলার মোস্তবাপুর গ্রাম এলাকায় অজ্ঞাতনামা দুইজন ব্যক্তি এসে তাদের গতিরোধ করে ১৯ লাখ ৪০ হাজার টাকা ছিনতাই করেছে। এমন সাজানো মিথ্যা অভিযোগ করতে সোমবার দুপুরে থানায় এসেছিল তারা। এ সময় পুলিশের সন্দেহ হলে ওই দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তারা এলোমেলো কথা বলতে থাকে।
তিনি আরো জানান, ইসমাইল হোসেন ওয়ান এক্স বেট খেলে আনুমানিক ২০ লাখ টাকা হেরে যাওয়ায় তার দুলাভাই মালয়েশিয়া প্রবাসী আতিয়ার রহমানের পাঠানো ১৯ লাখ ৪০ হাজার টাকা প্রতারণাপূর্বক আত্মসাৎ করার উদ্দেশ্যে ছিনতাইয়ের নাটক সাজায়। তাদের দেওয়া তথ্যমতে ইসমাইলের বাড়ি অভিযান চালিয়ে ৮ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

এমএসি/আরএইচ