সোনাইমুড়ীতে পূজা মন্ডপ পরিদর্শন এবং নগদ অর্থ প্রদান

সোমবার ২৩ অক্টোবর ২০২৩ ১৭:০৯


:: সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধি ::
নোয়াখালী-১ আসনের  সংসদ সদস্য  এইচ এম ইব্রাহীম এমপি, চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় গতকাল সন্ধ্যায় বিভিন্ন  দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন, এবং সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে প্রতিটি পূজা মন্ডপের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের হাতে নগদ ২০ হাজার টাকা করে দুই উপজেলায় ২২টি পূজা মন্ডপে নিজের ব্যক্তিগত ফান্ড থেকে তিনি মোট ৪ লক্ষ ৪৫ হাজার টাকা নগদ অর্থ অনুদান প্রদান করেন।
এসময়  এইচ এম ইব্রাহীম বলেন, ধর্ম যার যার, উৎসব আনন্দ সবার এবং এটাই অসাম্প্রদায়িক বাংলাদেশের প্রতিচ্ছবি। বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে একসাথে কাজ করতে হবে, আর সেটা সম্ভব করতে জননেত্রী শেখ হাসিনাকে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। 
পূজা মন্ডপে কেউ যেনো কোন ধরনের বিশৃঙ্খলা এবং নাশকতা করতে না পারে সেজন্য আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সকল নেতাকর্মীদের সতর্ক থাকতে নির্দেশ দেন তিনি।
এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসমাইল হোসেন, চাটখিল উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক নাজমুল হুদা শাকিল, সিনিয়র সহসভাপতি বেলায়েত হোসেন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আ ফ ম বাবুল, জেলা পরিষদ সদস্য ভিপি বাহার, দুই থানার ওসি সহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এমএসি/আরএইচ