বাগেরহাট জুয়েলার্সের দোকারে দূর্ধর্ষ চুরি, হাতিয়ে নেয় প্রায় ৯০ ভরি স্বর্ন  

শনিবার ২৬ আগস্ট ২০২৩ ১৫:১৭


:: বাগেরহাট জেলা প্রতিনিধি ::

বাগেরহাট শহরের রেলরোডে প্রবির কুমার সরকার নামের এক ব্যবসায়ীর প্রনব জুয়েলার্সে দূর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। শনিবার (শুক্রবার দিবাগত) ভোর রাতে দোকানের পিছনে একটি প্রিন্টিং প্রেসের দরজার তালা ভেঙ্গে তার ভিতর থেকে দেওয়াল কেটে জুয়েলার্সে প্রবেশ করে চোর। পরে সেখানে থাকা স্বর্নালংকার ও অন্যান্য মামালাম তছনছ করে। এখান থেকে প্রায় ৯০ ভরি ওজনের স্বর্নালংকার নিয়ে গেছে বলে জুলেয়ার্সের মালিক প্রবির কুমার জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিয়েছে।    

বাগেরহাট সদর মডেল থানার অফিসার ইনচার্জ কেএম আজিজুর ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। জুয়েলার্সের মালিক প্রবির কুমার সরকার জানান, বৃহষ্পতিবার অনু মানিক রাত ১০ টা থেকে সাড়ে ১০ টার মধ্যে দোকান বন্ধ করে বাড়ীতে যান। দোকানে কোন কর্মচারী নেই। তিনি নিজেই দেখভাল করতেন। দোকানে সিসি ক্যামেরা ছিল। এর কয়েকটি ক্যামেরা নষ্ট করেছে চোরেরা। শনিবার ভোর ৫ টায় স্থানীয় বাড়ীর এক লোক দোকানের পিছনে কাটা দেখে পাশের দোকানদারদের জানান। তাদের মাধ্যমে খবর পেয়ে জুয়েলার্সের মালিক ঘটনাস্থলে আসেন।

এ ব্যাপারে বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম আজিজুর ইসলাম জানান, জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগন ঘটনাস্থলে রয়েছেন। বিষয়টি তদন্ত করছেন। পরে বিস্তারিত জানানো সম্ভব হবে।  

এমএসি/আরএইচ