মোল্লাহাটে পরিকল্পিত হামলায় গুরুতর হাড়ভাঙা জখম-১

রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ ১১:০১


বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
বাগেরহাটের মোল্লাহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাতিজাদের পরিকল্পিত ও অতর্কিত হামলায় গুরুতর হাড়ভাঙা জখম হয়েছে মোস্তাক শেখ (৪৬) নামে এক ব্যক্তি। শনিবার সকাল ১১টায় উপজেলার গাংনী এলাকায় ন্যাক্কারজনক হামলার এ ঘটনা ঘটে।
ভিকটিমের স্বজনরা জানায়, গাংনী গ্রামের মোস্তাক শেখ তার নিজস্ব ঘেরের জমির আগাছা পরিষ্কার করছিল। এমন সময় জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে পরিকল্পিতভাবে অতর্কিত ও আকস্মিক বাঁশের লাঠি দিয়ে আঘাত/পেটানো শুরু করে ভাতিজা মিরাজ শেখ (৩২), সিরাজ শেখ (২৮), বাইজুল শেখ (১৯), ও ভাইঝি জামাই আসলাম (৩২)। উপর্যুপরি লাঠির আঘাতে অচেতন হয়ে পড়লে মৃত ভেবে ভিকটিমকে পানির মধ্যে ফেলে দিতে উদ্যত হয় হামলাকারীরা। তখন ভিকটিমের স্বজনরা দেখে ফেললে হামলাকারীরা খ্যান্ত হয়। এরপর মোস্তাক শেখকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার চেষ্টা করলে বাধা দেয় হামলাকারী ও তাদের মদদ দাতা জনৈক সাহিদ। তারা স্থানীয় গাংনী ক্লিনিক থেকে চিকিৎসা করাতে চান এবং কোন প্রকার আইনের আশ্রয় নিতে চেষ্টা করলে ভালো হবে না বলে হুমকিও দেয়। এভাবে দুই ঘণ্টা বন্দিদশায় থাকার একপর্যায়ে জীবন বাঁচাতে বাধা উপেক্ষা করে হাসপাতালে আনা হয়। এঘটনার যথাযথ বিচার দাবিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন ভিকটিমের স্বজনরা।
মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ সোমেন দাশ বলেন, বিষয়টি এখনো তার জানা নেই, তবে খোঁজখবর নিবেন এবং অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমএসি/আরএইচ