ঝিনাইদহে কলা ক্ষেত থেকে দিনমজুরের মরদেহ উদ্ধার

শনিবার ১৮ নভেম্বর ২০২৩ ১৭:৪১


:: ঝিনাইদহ প্রতিনিধি ::
ঝিনাইদহের সদর উপজেলায় একটি কলা ক্ষেত থেকে আসলাম হোসেন (৪৫) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৮ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার রামনগর গ্রামের ওই মাঠ থেকে রক্তাক্ত মরদেহটি উদ্ধার করা হয়।
আসলাম হোসেন পাবনা জেলার চাটমোহর উপজেলার বহরমপুর গ্রামের ফরিদুল ইসলামের ছেলে। ঘটনাস্থল থেকে তার ব্যবহৃত কিছু জামা–কাপড়, একটি লোহার তৈরি শাবল, পলিথিনের ব্যাগে বেগুন ও একটি কাঁচি পাওয়া গেছে।
স্থানীয়রা জানান, সকালে রামনগর গ্রামের মোস্তফা নামের এক ব্যক্তির কলা ক্ষেতে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার ও সনাক্ত করার চেষ্টা করে।
মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম জানান, নিহত ব্যক্তি হয়তো দিনমজুরের কাজ করে। তার মাথায়, হাতের তালু ও কানের পাশে আঘাতের চিহ্ন আছে। সম্ভবত শাবল দিয়ে তাকে পিটিয়ে হত্যা করা হতে পারে। আবার অনেকে মনে করছেন, পাশের ক্ষেত থেকে বেগুন তোলার কারণে কেউ চোর সন্দেহে তাকে হত্যা করতে পারে।
ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, মাথা ও কপালে আঘাত করে তাকে হত্যা করা হয়েছে। হত্যার কারণ উদঘাটনে কাজ চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এমএসি/আরএইচ