কচুয়ায় ওড়না প্যাচানো অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার 

মঙ্গলবার ৮ আগস্ট ২০২৩ ১২:১৬


:: উজ্জ্বল কুমার দাস, কচুয়া (বাগেরহাট) প্রতিনিধি ::
বাগেরহাটের কচুয়ায় বসত ঘরের বাথরুমর দরজার সামনে ওড়না প্যাচানো অবস্থায় তানিয়া (২৪) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে।
৮ আগষ্ট(মঙ্গলবার) ভোর  ০৪.৩০ মিনিট হতে ভোর ০৬.৩০ মিনিটের মধ্যে এ ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। কচুয়া উপজেলার টেংরাখালী গ্রামে পিতার বসত ঘরের বাথরুমের দরজার সামনে এ ঘটনা ঘটেছে।নিহত তানিয়ার পিতার নাম মন্টু হাজরা এবং তার স্বামীর নাম সুজন শেখ।তাদের বাড়ি কচুয়া উপজেলার কচুয়া সদর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের টেংরখালী গ্রামে।
স্বামীর ভাষ্যমতে, ভোর ০৪.০০ টার দিকে স্বামীকে জানিয়ে গোসল করতে যায়।পরে আনুমানিক সকাল ৬ টার দিকে নিহত তানিয়ার বাবা কাজে যাওয়ার সময় তানিয়ার ঘরের সামনে এসে তার নাম ধরে ডাকতে থাকে। ঘরের মধ্যে থেকে নিহতের স্বামী জানায় তানিয়া বাথরুমে গেছে।তার পিতা বাথরুমে খুঁজতে গিয়ে দেখে তাঁর মেয়ে বাথরুমের দরজার সামনে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে।তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এসে ভিকটিমের লাশ ওড়না কেটে নিচে নামায়।
প্রাথমিক ভাবে জানাযায় নিহত তানিয়ার স্বামী কোন কাজ-কর্ম করতো না, এনিয়ে তাদের মধ্যে মনমালিন্য চলে আসছিলো।এ ঘটনার জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।তবে ময়না তদন্তের মাধ্যমে পুলিশি তদন্ত শেষে এর সঠিক কারন জানা যাবে।
এ ঘটনায় কচুয়া থানা পুলিশের এসআই সুমন কুমার এর নেতৃত্বে একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

এমএসি/আরএইচ