ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের গাড়িচালককে গুলি

রবিবার ৪ ডিসেম্বর ২০২২ ১১:৫৫


ঝিনাইদহ প্রতিনিধি:
আর্জেন্টিনার খেলা দেখে বাড়ি ফেরার সময় ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাসের গাড়িচালক বিশ্বজিত শর্মাকে (৩২) গুলি করেছে দুর্বৃত্তরা। রোববার (৪ নভেম্বর) ভোররাত ৩টার দিকে শহরের কাঞ্চনপুর এলাকায় এ ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার দেহে গুলি রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তিনি ওই এলাকার গোপাল শর্মার ছেলে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাসের বাড়ির সামনে বড় পর্দায় খেলা দেখে বিশ্বজিৎ নিজ বাড়িতে ফিরছিলেন। সে সময় বাড়ির সামনে কয়েকজন তাঁকে জাপটে ধরে গুলি করে পালিয়ে যায়। আগের কোনো বিরোধের কারণে তাঁকে গুলি করা হতে পারে। তবে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি কেন এবং কারা এ ঘটনা ঘটাল। এ ঘটনায় এখনো কেউ আটক হয়নি।
ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাজিব চক্রবর্তী জানান, আহতের শরীরে গুলিটি রয়ে গেছে। তাই উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
আহতের স্ত্রী পুতুল শর্মা জানান, কনক কান্তি দাসের পরাজয়ের পর বাড়িতে কয়েকদফা বহিরাগতরা এসেছিল। কারো কাছে রামদা ছিল কারও কাছে ছিল এয়ারগান। তবে ঠিক কী কারণে তার স্বামীকে গুলি করা হয়েছে তা তিনি জানাতে পারেননি। 
 

এমএসি/আরএইচ