৩০ সেকেন্ডের ঝড়ে নিহত ১ 

রবিবার ৩ জুলাই ২০২২ ১৯:২৪


রইসুল ইমন, পটুয়াখালী ::
পটুয়াখালী শহরের চরপাড়া এলাকায় আচমকা ঝড়ে প্রান হারিয়েছেন শাহিন হাওলাদার (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী। এ সময় তার মেয়ে সানিয়া আক্তার আহত হয়েছেন। আচমকা এই ঝড়ের মধ্যে হঠাৎ টিন উড়ে এসে গলায় পড়লে মৃত্যু হয় শাহিনের।
রোববার (৩ জুলাই) দুপুর দুইটার দিকে এই ঝড়ের সৃষ্টি হয়। ক্ষতিগ্রস্ত হয় তিনটি বসতঘর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে এই আচমকা ঝড়ের একটি ভিডিওতে দেখা যায় বাতাসের সাথে সাথে বসতঘরের টিনগুলো আকাশে ঘুরপাক খাচ্ছে। মাত্র ৩০ সেকেন্ডের (আনুমানিক) এই ঝড়ে লন্ডভন্ড হয়ে যায় পটুয়াখালীর সদরের চরপাড়া এলাকার নদীর পাড়। প্রান হারায় মাছ ব্যবসায়ী শাহিন হাওলাদার।
জানা যায়, নিহত শাহিন মৃত খবির হাওলাদারের ছেলে। শাহিনের এরকম মৃত্যু মেনে নিতে পারছে না তার পরিবার। 
নিহত শাহিনের খালা চান ভানু বলেন, দুপুর দুইটার দিকে হঠাৎ ঝড় শুরু হয়। এ সময় ঘরে সানিয়া (১৭) ছিল। ঝড়ে সানিয়া ঘরের মধ্যে চাপা পড়ে। সবাই যখন তাকে নিয়ে দৌড়াদৌড়ি করছিলাম তখন নদীর পাড়ে শাহিনকে মৃত অবস্থায় পাওয়া যায়। টিন উড়ে তার গলায় পড়েছিল।
স্থানীয়রা জানান, আচমকা এই ঝড়ে দুজন আহত হলে তাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহিন হাওলাদারকে মৃত ঘোষণা করেন।

এমএসি/আরএইচ