হারিয়ে যাওয়া চতুর্থ শ্রেণির ছাত্র ইমনকে ফিরে পেল তার পরিবার

শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১ ২০:৫৩


:: অভয়নগর (যশোর ) প্রতিনিধি ::


যশোরের অভয়নগর উপজেলায় শুক্রবার বিকাল ৩ টায় সোনাডাঙা বাসস্ট্যান্ড থেকে গড়াই পরিবহনে করে আসা ইকরাম হাসান ইমনকে (৯) ফিরে পেল তার পরিবার। শুক্রবার দিবাগত রাত ১২ টায় শিশুটির বাবার কাছে তাকে হস্তান্তর করেছে অভয়নগর থানা পুলিশ।

জানা যায়,বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার লখপুর গ্রামের ইকবাল হোসেন পিন্টুর ছেলে শিশু ইকরাম হাসান ইমন। সে উপজেলার মাতৃছায়া কিন্ডার গার্ডেন স্কুলে চতুর্থ শ্রেণিতে পড়ে।

 শিশুটির পিতা দৈনিক পর্যবেক্ষণকে জানান, শুক্রবার তার  মায়ের বিশেষ কাজে বাড়ির বাইরে যাওয়ার কথা ছিল। শিশুটির মা তাকে বাড়িতে থাকতে বলে । এরপরই ইমন কাউকে কিছু না জানিয়ে বাসা থেকে বেরিয়ে পড়ে। পরে সে ফকিরহাট থেকে প্রথমে খুলনার সোনাডাঙা বাসস্ট্যান্ডে আসে এবং সেখান থেকে গড়াই পরিবহনে করে অভয়নগর  উপজেলার নূরবাগ বাসস্ট্যান্ডে নামে। এদিকে ইমনের সন্ধান না পেয়ে দিশেহারা হয়ে পড়ে তার পরিবারের লোকজন। সারাদিন খোঁজাখুঁজির পর রাত ১০ টায় তার বাবার মোবাইল ফোনে কল দিয়ে একজন জানায় ইমন অভয়নগর থানা পুলিশের হেফাজতে আছে।
 
তিনি আরও জানান, ইমন মানসিক ভারসাম্যহীন একটি শিশু। এর আগেও একবার সে বাড়ি থেকে প্রায় ১০ কি.মি. দূরে পাশের একটি গ্রামে হারিয়ে গিয়েছিল।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে নূরবাগ বাসস্ট্যান্ড থেকে শিশু ইমনকে অভয়নগর থানা পুলিশের হেফাজতে আনা হয় । প্রথমে শিশুটি কিছুই বলতে চাচ্ছিল না পরে কৌশলে তার কাছ থেকে তার পিতার নাম ও স্কুলের নাম জানতে পারে।

এদিকে হারিয়ে যাওয়া শিশুটির সন্ধান পেতে শুক্রবার বিকেলে অভয়নগর থানা পুলিশ সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে চেষ্টা চালানো হয়। 

শিশুটিকে ফিরে পেয়ে তার পরিবারের মাঝে আনন্দ বিরাজ করছে। পাশাপাশি ইমনের  পরিবার অভয়নগর থানা পুলিশ সহ যারা তাদের সন্তানকে ফিরে পেতে সাহায্য করেছে তাদের সকলকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন।
 

এমএসি/আরএইচ