হরিনাকুন্ডুতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুর মৃত্যু  

বৃহস্পতিবার ১৬ জুন ২০২২ ১৭:৩৬


হরিনাকুন্ডু (ঝিনাইদহ) প্রতিনিধি ::
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোয়াদ আলী (৩.৬) নামের এক শিশুর মৃত্যু।  ১৬ জুন (বৃহস্পতিবার) সকাল ১১টায় ঝিনাইদহের হরিনাকুণ্ডু উপজেলার ৪ নং দৌলতপুর ইউনিয়নের, ৬ নং ওয়ার্ডের ভেড়াখালী গ্রামে এমন দূর্ঘটনা ঘটে। মৃত সোয়াদ আলী, ভেড়াখালী গ্রামের মোস্তাফিজুর রহমান মুস্তাকের এক মাত্র কলিজার টুকরা সন্তান।

পারিবারিক সুত্রে জানা যায়, ঘরের মধ্যে খেলতে যেয়ে এই শিশুর বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে প্রাণ হারিয়েছে। স্থানীয়রা জানায়, অসাবধানতার কারণে বাচ্চাটি মাল্টিপ্লাগ সুইচ বোর্ডে লাগাতে যায়। ঘরের মধ্যে মাল্টিপ্লাগের তারে টু-পিন না থাকায় একটি তার বোর্ডে লাগানো আর অন্যটি আকর্ষিকভাবে শিশুটির বুকে লেগে গেলে সোয়াদ শিশুটির মৃত্যু হয়। 

মূহুর্তেই আকাশে বাতাসে ছড়িয়ে পড়েছে কান্নার আওয়াজ। শিশুটির মৃত্যুতে এলাকায় নেমে এসেছে  শোকের মাতম। পারিবারিক সূত্রে জানা যায় মোস্তাকের একটিই মাত্র ছেলে ছিলো সোয়াদ।  

মিস্ত্রী মোস্তাফিজুর রহমান অত্যান্ত পরিশ্রমী একজন ব্যাক্তি। শিশুটির মৃত্যুতে পরিবারে নেমেছে শোকের ছায়া বলে জানিয়েছেন ,স্থানীয় সাংবাদিক ও ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাবেক সভাপতি এবং বর্তমান ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহাদত আলী।  

এ সময়ে শোকাহত পরিবারের প্রতি গভির সমবেদনা জানিয়েছেন, উপজেলার ৪ নং দৌলৎপুর ইউনিয়নের চেয়ারম্যান ও হরিনাকুন্ডু প্রেসক্লাবের সহ-সভাপতি আবুল কালাম আজাদ। 

এদিকে দৌলতপুর পুলিশ ফাড়ির এ এস আই জিন্নাহ জানান, এমন সংবাদ পেয়ে পেয়ে দ্রুত ঘটনাস্থলে  যেয়ে নিহত শিশু সোয়াদ আলী'র সুরতহাল রিপোর্ট তৈরি করি। এবং বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

এমএসি/আরএইচ