হবিগঞ্জের আলোচিত জ্বীন মোল্লা জুবায়েরকে কারাগারে প্রেরণ 

শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ ১৪:৪০


:: শেখ আব্দুল হাকিম, হবিগঞ্জ ::
 
হবিগঞ্জের বাহুবলের আলোচিত কথিত কবিরাজ ও জ্বীন মোল্লা জুবায়ের আহমেদকে শ্লীলতাহানি ও চুরির মামলায় কারাগারে প্রেরণ করেছেন আদালত।
 
বৃহস্পতিবার কবিরাজ ও তার সাথীদের আদালতে প্রেরণ করা হয়। 
 
জানা যায়, বাহুবল উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর গ্রামের চিনি মিয়ার ছেলে জুবায়ের আহমেদ ওরফে জ্বীন মোল্লা, তার ভাই জুয়েল মিয়া, সুজন মিয়া ও মোনতাহিন মিয়া সহ প্রায় ১০ জনের বিরুদ্ধে  প্রতিবেশী মকবুল হোসেন চৌধুরীর স্ত্রী রাহেনা বেগম বাদী হয়ে বিজ্ঞ আদালতে শ্লীলতাহানি ও গরু চুরির অভিযোগে মামলা দায়ের করেন। 
 
বৃহস্পতিবার ২ ডিসেম্বর দুপুরে আদালতে হাজিরা দিতে গেলে তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।
 
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত জুবায়ের আহমেদ ওরফে জ্বীন মোল্লা নিজ বাড়িতে ফার্মেসী চালু করে বিভিন্ন নিম্নমানের ঔষধ, তেল পড়া ও পানি পড়া দিয়ে বিভিন্ন এলাকা থেকে আগত সরলমনা  মহিলাদের কাছ টাকা পয়সা হাতিয়ে নিতেন। এছাড়া তিনি হবিগঞ্জ শহরের মাহমুদাবাদেও প্রতারণাকেন্দ্র খুলে বসেছেন।
এলাকায় রয়েছে তার নিজস্ব বাহিনী। তার এসব অপকর্মের প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা কেউ।
 
সূত্রে আরও জানা যায়, গত ৬ ফেব্রুয়ারি সকালে ফতেহপুর গ্রামের মৃত মকবুল হোসেন চৌধুরীর পুরুষ শূন্য বাড়িতে জুবায়ের আহমেদ ওরফে জ্বীন মোল্লার নেতৃত্বে, তার ভাই জুয়েল মিয়া, সুজন মিয়া, মোনতাহীন মিয়াসহ একদল বাহিনী অনাধিকার প্রবেশ করে প্রকাশ্য মহিলাদের শ্লীলতাহানি করে। 
 
এসময় মকবুল হোসেন চৌধুরীর বাড়ির মহিলাদের জিম্মি করে ৬টি গরু, কয়েক বড়ি স্বর্ণসহ বিভিন্ন আসবাবপত্র নিয়ে যায়,এ ঘটনায় ফতেহপুর গ্রামের মৃত মকবুল হোসেন চৌধুরীর স্ত্রী রাহেনা বেগম বাদী হয়ে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন।
 
ঐ মামলায় হাজিরা দিতে গেলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।
 

এমএসি/আরএইচ