সোনাগাজীতে ছিনতাইয়ের সময় জনতার হাতে ৩ পুলিশ আটক

সোমবার ২৮ ফেব্রুয়ারি ২০২২ ১৪:০১


:: ফেনী প্রতিনিধি ::

ফেনীর সোনাগাজীতে এক ব্যবসায়ীকে মারধর করে অর্থ ছিনতাই করে পালানোর সময় তিন পুলিশ সদস্যকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয় লোকজন। এ সময় পুলিশ সদস্যদের কাছে থেকে ছিনতাই করা দেড় লাখ টাকা উদ্ধার করা হয়।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২টায় উপজেলার মুছাপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড ছোটধ্বলি গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন ফেনীর সোনাগাজী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. জহিরুল হক ও দুইজন কনস্টেবল। তারা সোনাগাজী থানার আদর্শগ্রাম তদন্তকেন্দ্রে কর্মরত রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে মুছাপুর ইউপি চেয়ারম্যান মো. আইয়ুব আলী বলেন, ‘রাতে দোকান বন্ধ করে ছোটধ্বলি গ্রামের ব্যবসায়ী শেখ ফরিদ বাড়ি ফিরছিলেন। এ সময় রাস্তার ওপর তিন পুলিশ সদস্য তাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে সিএনজিচালিত অটোরিকশায় তুলে মারধর শুরু করেন। পরে ব্যবসায়ীর কোমর থেকে দেড় লাখ টাকার বান্ডিল ছিনিয়ে নিয়ে তাকে রাস্তার পাশে ফেলে দেন।

তিনি আরো বলেন, পরবর্তীতে শেখ ফরিদের চিৎকারে আশপাশের লোকজন ধাওয়া করে সিএনজিসহ তিন পুলিশকে আটক করে। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের কাছ থেকে ব্যবসায়ীর দেড় লাখ টাকা উদ্ধার করা হয়। ফেনীর পুলিশ সুপারের অনুরোধে তাদের সোনাগাজী থানা পুলিশের হাতে সোর্পদ করি।’

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুল ইসলাম পলাশ বলেন, ‘বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। আদর্শগ্রাম তদন্তকেন্দ্রের ৩ পুলিশ সদস্যের সঙ্গে মুছাপুরের স্থানীয় লোকজনের সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।’

এমএসি/আরএইচ