সুন্দরগঞ্জ পেজের আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শনিবার ৫ ফেব্রুয়ারি ২০২২ ১২:১৮


সুুন্দরগঞ্জ প্রতিনিধি:
গাইবান্ধা সুন্দরগঞ্জে ফেসবুক পেজে বিভিন্ন সামাজিক অরাজনৈতিক পোষ্টের মধ্য দিয়ে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে দেশ এবং দেশের বাহীরে সুুন্দরগঞ্জ নামে এই পেইজটি । দেশের উন্নয়ন মুলক চিত্র সহ গ্রামে আসহায় গরীব মানুষের জীবন যাত্রা তুলে ধরছেন সুুন্দরগঞ্জ পেজের মার্ধমে।

এ থেকে দেশ এবং দেশের বাহীরে থেকে বিভিন্ন সময়ে এই পেজের মার্ধমে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন অনেক সামাজ সেবক ব্যাক্তিবর্গ। তাদের সহযোগিতায় ও সুুন্দরগঞ্জ পেজের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১০ টায় সুুন্দরগঞ্জ মহিলা ডিগ্রি কলেজ হল রুমে ২শত অসহায় গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজ সেবক ও সুন্দরগঞ্জ পেজ এডমিন মো. রুবেল সরকার, বিশিষ্ট সাংবাদিক ও উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক, জুুয়েল রানা, বিশিষ্ট সমাজসেবক ও সুুন্দরগঞ্জ পেজের ইডিটর, কামরুজ্জামান, ইডিটর মো. জিল্লুর রহমান জীম আহম্মেদ, আতিক হাসান মন্ডল লেবু, মুন্নী হাবিবা, মিজু আহম্মেদ সহ সুুন্দরগঞ্জ পেজের এডমিন ও সকল ইডিটর উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র পেয়ে শীতার্তদের মাঝে অনেক আনন্দ বিরাজ করছে। শীতবস্ত্র পেয়ে মনোয়ারা বেগম বলেন, আজ থেকে আর এতো ঠান্ডা লাগবেনা বাবা আজকে মুই আরাম করে ঘুম পারিম। এসময় অতিথিরা বলেন, ফেসবুকে সুুন্দরগঞ্জ পেজের বর্তমানে পরিচিতি অর্জন করেছে আশা করছি আগামীতে অনেক দুর এগিয়ে যাবে এই পেজের মার্ধমে দেশের বিভিন্ন চিত্র দেশ ও দেশের বাহীরে তুলে ধরবে। এই পেজের সকল ইডিটরের পোচেষ্টায় আজ এই আযোজন আগামী আরো ভালো কাজে অংশ গ্রহন করবে।

এমএসি/আরএইচ