সুন্দরগঞ্জে দ্বিতীয় শ্রেণীর ছাত্রের বিরুদ্ধে ফৌজদারী মামলা

শনিবার ২ এপ্রিল ২০২২ ১৮:১৫


সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ::
সুন্দরগঞ্জ উপজেলার বোয়ালী ইক্বরা আদর্শ শিক্ষালয়ের দ্বিতীয় শ্রেনীর নিয়মিত ছাত্র মিজানুর রহমান মিজান (৮) বিরুদ্ধে ফৌজদারী মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার শ্রীপুর ইউনিয়ের বোয়ালী গ্রামের আনছার আলীর পুত্র সুরুজ্জামান ও একই গ্রামের মৃত দেলদার হোসেনের পুত্র হযরত আলী গং দের সহিত জমি নিয়ে বিরোধ চলে আশে। 

হঠাৎ  এক পযার্য়ে গত (১৮ মার্চ) ইং তারিখে হযরত আলী ও তার ভারাটি লোকজনসহ  সুরুজ্জামানের বসত বাড়িতে প্রবেশ করে ঘরবাড়ি ভাংচুর শুরু করে । এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। 

প্রতিপক্ষ সুরুজ্জামান সহ ২০ জনকে আসামি করে মাজেদা বেগম বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় জিআর মামলা দায়ের করেন। যাহার মামলা নং-১৬/৮৪। একই ঘটনাকে কেন্দ্র করে আজেদা বেগম বাদী হয়ে গাইবান্ধা বিজ্ঞ আমলী আদালতে , (৩০মার্চ) ২০২২ ইং তারিখে দ্বিতীয় শ্রেণীর ছাত্র মিজানুর রহমান (মিজান) সহ ২৭ জনকে আসামী করে আরো একটি হয়রানীমূলক মামলা দায়ের করেন। 

দ্বিতীয় শ্রেনীর ছাত্র মিজানের বিরুদ্ধে মামলা হওয়ায় বোয়ালী ইক্বরা আদর্শ শিক্ষালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ দ্বিতীয় শ্রেণীর ছাত্রের বিরুদ্ধে ফৌজদারী মামলা করায়  তিব্র নিন্দা প্রকাশ করেন।   

এমএসি/আরএইচ