সিরাজদিখানে ধর্ষন ও পর্নোগ্রাফি মামলার আসামী শামীম গ্রেফতার

মঙ্গলবার ১৬ নভেম্বর ২০২১ ২২:২৯


:: এমএ কাইয়ুম মাইজভান্ডারি, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি ::

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ধর্ষন মামলার আসামী মোঃ শামীম(৩০) নামে একজনকে গ্রেপতার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার(১৬ নভেম্বর) উপজেলার বালুচর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শামীম বরগুনা জেলা আমতলী উপজেলার কৃষ্ণনগর (২নং ওয়ার্ডের শফি আকনের ছেলে। আমতলী থানার মামলা নং-০৩(১১)২১ ধারা-
নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০(সং/০৩) এর ৯(১)/৩০তৎসহ পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২এর ৮(২)(৩)(৭) এজাহারভুক্ত  এর আসামী।

র‌্যাব-১১ এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান গ্রেফতারকৃত মোঃ শামীম(৩০),বরগুনার আমতলী থানার বহুল আলোচিত ও চাঞ্চল্যকর ধর্ষন ও পর্নোগ্রাফি মামলার ২নং আসামী। ভিকটিম (১৫)কে সম্মিলিত ভাবে ধর্ষন পূর্বক ধর্ষনের ভিডিও ধারন করে এবং পরে আবারও উলঙ্গ ছবি ধারন করে। পরবর্তীতে এসকল উলঙ্গ ছবি ও ভিডিও স্যোশাল মিডিয়ায় ছেড়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে পুণরায় শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা করে।ভিকটিম শারীরিক সম্পর্ক স্থাপনে রাজি না হলে বিবাদীরা এসকল ছবি ও ভিডিও স্যোশাল মিডিয়ায় ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ভিকটিম এর পিতা- বাদী হয়ে মামলার দায়ের করেন।  গ্রেফতার এড়াতে শামীম (৩০),মুন্সীগঞ্জ জেলায় আত্মগোপন করে। পরবর্তীতে র‌্যাব সদর দফতর ইন্ট উইং এর সহায়তায় র‌্যাব-১১, সিপিসি-১,মুন্সীগঞ্জ এর একটি চৌকস আভিযানিক দল ধর্ষন ও পর্নোগ্রাফি মামলার ২নং আসামী মোঃ শামীম (৩০),কে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

এমএসি/আরএইচ