সাতক্ষিরা-যশোর সড়কে বাস উল্টে সুপার ভাইজারের মৃত্যু 

বৃহস্পতিবার ১৭ মার্চ ২০২২ ১৭:০০


কেশবপুর (যশোর) প্রতিনিধি ::
যশোরের কেশবপুরে আজ বৃহস্পতিবার সকালে চুকনগর হতে ছেড়ে যশোরের  উদ্দেশ্য আসা বাসটি ২৩ মাইল নামক স্হানে উল্টে গেলে  সুপারভাইজারের মৃত্যু হয়। বাসের সুপারভাইজার সাতক্ষীরার তালা উপজেলার লাউতাড়া গ্রামের ওমর মোড়লের ছেলে। 

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কেশবপুরের তেইশ মাইল নামক এলাকায় চুকনগর থেকে যাত্রী নিয়ে আসার সময় একটি বাস সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। 

এ দুর্ঘটনায় বাসের সুপারভাইজার নবি মোড়ল ওরফে ইসলাম বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। সড়ক দুর্ঘটনায় আহত যাত্রীরা হলেন আবু তাহের (২৮), মাহফুজা খাতুন (৩০), আবু বকর সিদ্দিক (৬৮) ও মিরা খাতুন (১৮)।  পরে খবর পেয়ে কেশবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ বিষয়ে কেশবপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস পরিদর্শক শংকর বিশ্বাস জানান, ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আলমগীর জানান, বাসের সুপারভাইজার নবি ইসলাম মোড়লকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এমএসি/আরএইচ