সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন  

শনিবার ৪ জুন ২০২২ ১৭:২৪


রইসুল ইমন, পটুয়াখালী ::
সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুর ওপর সন্ত্রাসী হামলা ও অপহরণ চেষ্টার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে পটুয়াখালী প্রেসক্লাব। 

আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শনিবার (৪ জুন) বেলা ১১ টায় পটুয়াখালী প্রেসক্লাব চত্বরে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

পটুয়াখালী প্রেসক্লাব আয়োজিত মানববন্ধন ও সমাবেশে পটুয়াখালীতে কর্মরত সাংবাদিকরা অংশগ্রহণ করেন। এসময় বক্তব্য রাখেন, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুল রহমান ইকবাল, সাধারন সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স, পটুয়াখালী সময় টেলিভিশনের ষ্টাফ রিপোর্টার মোঃ মনির হোসেন বাদল, পটুয়াখালী প্রেসক্লাবের সহ-সভাপতি জালাল আহাম্মেদ সহ অনেকে। 

অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান তাঁরা। বক্তারা বলেন, সাংবাদিকদের ওপর হামলার ঘটনা এই প্রথম নয়। কিন্তু এর কোনো বিচার না হওয়ায় অপরাধীরা আরও বেশি সাহস দেখানোর সুযোগ পাচ্ছে। কিন্তু এভাবে দিনের পর দিন চলতে পারে না। হামলা করে কোনো সাংবাদিকের কলম বন্ধ করা যায়নি, যাবেও না।

প্রসঙ্গত, ২৯ মে বিকেল সাড়ে ৩ টার সময় বাসা থেকে সময় টিভির বরিশাল অফিসে যাওয়ার পথে ব্যুরো প্রধান অপূর্বকে অপহরণের চেষ্টা চালায় একদল সন্ত্রাসী।

ঘটনার ছয় দিন পর গতকাল পটুয়াখালী জেলার মহিপুরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে বরিশাল পুলিশ। তবে এ ঘটনায় মূল হোতা ট্যারা হাবিব, জেহাদুল ইসলাম জেহাদসহ বাকিরা এখনো ধরাছোঁয়ার বাইরে।

এমএসি/আরএইচ