সরকার বহুমাত্রিক প্রকল্প বাস্তবায়ন করছে- আ জ ম নাছির উদ্দীন

শনিবার ২২ জানুয়ারী ২০২২ ১৭:০৬


চট্রগ্রাম প্রতিনিধি:

বাংলাদেশকে একটি কল্যাণধর্মী রাষ্ট্রে পরিণত করার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। জনমানুষের জীবনমান উন্নতকরণে সরকার বহুমাত্রিক প্রকল্প বাস্তবায়ন করছে। এ প্রকল্পের আওতায় বৃদ্ধভাতা, বিধবাভাতা, গৃহহীনদের আবাসন ব্যবস্থাসহ নানামুখী উদ্যোগ বাস্তবায়িত হচ্ছে, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন শনিবার সকালে মোমিন রোডের একটি কমিউনিটি সেন্টারে কাউন্সিলর শৈবাল দাশ সুমনের উদ্যোগে এলাকাবাসীর মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সাবেক মেয়র আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারণে আমরা ভালোভাবেই করোনা পরিস্থিতি মোকাবেলা করেছি। সমাজ, রাষ্ট্রে সামর্থ্যবান সংখ্যার অভাব নেই। কিন্তু মানুষের সত্যিকার ভাগ্য উন্নয়নের জন্য সদিচ্ছা থাকা জরুরি। সদিচ্ছা আর সুন্দর পরিকল্পনা থাকলে সীমিত সাধ্যে জনসেবার স্বাদ পূরণ করা যায়। এটাই করেছেন মাননীয় নেত্রী।

কাউন্সিলর শৈবাল দাশ সুমনের সভাপতিত্ব ও অধ্যাপক অঞ্জন দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, কার্য নির্বাহি সদস্য বেলাল আহমদ, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া, সহসভাপতি জাহাঙ্গীর আলম, ১ নম্বর ইউনিটি সভাপতি মৃদুল কান্তি দাশ, ৩নং ইউনিট সভাপতি জাহাঙ্গীর মোস্তফা, ১নং ইউনিট সাধারণ সম্পাদক আহসান উল্লাহ খোকন, ২ নম্বর ইউনিট সাধারণ সম্পাদক ইকবাল আহমদ ইমু, নগর যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, ছাত্রনেতা ইঞ্জিনিয়ার সৈকত দাশ, কোতয়ালি থানা পূজা উদযাপন পরিষদ সভাপতি লিটন শীল,সাধারণ সম্পাদক তারণ দাশ প্রলয়, ছাত্রলীগ নেতা শৈবাল দাশ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ৭০০ জন মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এমএসি/আরএইচ