ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ১

রবিবার ৮ মে ২০২২ ১২:২৭


রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ::
কুড়িগ্রামের রৌমারীতে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় বৃহস্পতিবার বিকেলে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে রৌমারী থানায় একটি ধর্ষণ মামলা করেন। পরে ওইদিন সন্ধ্যার দিকে এঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নুরুল ইসলাম (৪০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে বুধবার রাতে উপজেলার সদর ইউনিয়নের উত্তর চাক্তাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার নুরুল ইসলাম উপজেলার সদর ইউনিয়নের উত্তর চাক্তাবাড়ি গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।
অভিযুক্ত নুরুল ইসলামের ছোট ভাই আব্দুল লতিফ দাবি করে বলেন, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছেন পতিপক্ষ।

রৌমারী থানার ওসি (তদন্ত) এমআর সাঈদ বলেন, বুধবার বিকেলে একই গ্রামের মোসলেম উদ্দিনের বাড়িতে কৌশলে ডেকে নেয় ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে। পরে ওইদিন রাত পর্যন্ত তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে। এঘটনায় বৃহস্পতিবার বিকেলে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীর বাবা বাদি হয়ে ৬জনের নাম উল্লেখ করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর সন্ধ্যার দিকে নুরুল ইসলাম (৪০) নামের এক যুবককে গ্রপ্তার করা হয়। শুক্রবার সকালে তাকে কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয় এবং ধর্ষণের শিকার ওই শিক্ষার্থীকে পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি (তদন্ত) এমআর সাঈদ আরও বলেন, তদন্তে জানা গেছে, পূর্বশত্রুতার জের ধরে তারা এ মামলা দায়ের করেছেন। তবে এ মামলার তদন্ত চলমান রয়েছে।

এমএসি/আরএইচ