শ্রীমঙ্গলে ১ হাজার লিটার চোলাইমদসহ আটক ২

রবিবার ১৬ জানুয়ারী ২০২২ ১১:০০


তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অভিযানে ১ হাজার ২০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধারসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।
শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া চা-বাগান হাসপাতাল শ্রমিক লাইন এলাকায় অভিযান চালায়। এসময় শ্রমিক লাইনের জনৈক মনো সাঁওতাল-এর বসত বাড়ীর ভিতর হইতে বেশ কয়েকটি প্লাস্টিকের ড্রামে রক্ষিত অবস্থায় ১ হাজার ২০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করা হয়। র‍্যাবের সদস্যরা এসব মাদকদ্রব্য রাখার দায়ে ওই এলাকার বাসিন্দা অমল গোয়ালা (৩০) ও জয় সাঁওতাল (২০) নামে ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পর যোগসাজসে একত্রে দীর্ঘদিন ধরে দেশীয় চোলাই মদ তৈরি ও ব্যবসা করে আসার কথা স্বীকার করেছে। গ্ৰেপতার পূর্বক আসামীদের ও চোলাই মদসহ জব্দ করে তাদের বিরুদ্ধে র‍্যাব কতৃক আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করে স্থানীয় শ্রীমঙ্গল থানায় রাতে সোপর্দ করা ও মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের মাধ্যমে আজ রোববার (১৬ জানুয়ারি) আদালতে পাঠানো হবে বলে জানা গেছে।

এমএসি/আরএইচ