শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে পলাতক সাজা প্রাপ্তসহ ৪ জন গ্ৰেফতার

রবিবার ২০ ফেব্রুয়ারি ২০২২ ১৯:১০


:: তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::
 
অদ্য রোজ রবিবার (২০ ফেব্রুয়ারী) মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জের সার্বিক নির্দেশনায় থানা পুলিশের একটি দল গ্ৰেফতারি পরোয়ানা ভুক্তসহ পলাতক সাজা প্রাপ্ত সহ ৪ জনকে গ্ৰেফতার করেছে থানা পুলিশ। আসামীরা হলেন মোঃ ইমাদ উদ্দিন, পিতা হাজী নাজিম উদ্দীনকে শ্রীমঙ্গল থানার  আমানতপুর থেকে গ্রেফতার করেন।
 
অপর আরেক অভিযানে সিআর মামলার ২০৫/১৪ এর পরোয়ানাভূক্ত পলাতক আসামী মোঃ শামীম মিয়া, পিতা মৃত শামসুল হককে শ্রীমঙ্গল থানার কামরুমাঝি বস্তি এলাকা থেকে গ্রেফতার করেন। 
 
তৃতীয় অভিযানে ২৮৫/১৭ নারি ও শিশু নির্যাতন আইনে মামলার পরোয়ানাভূক্ত পলাতক আসামী কারী মোঃ আবু হানিফা, পিতা মোঃ আবুল হাসেমকে শ্রীমঙ্গল থানার সাতগাঁও থেকে গ্রেফতার করেন। 
 
অপর আরেক অভিযানে জিআর ৭৮/২০০০ এর পরোয়ানাভূক্ত পলাতক আসামী আক্তার, পিতা আব্দুস ছোবহানকে শ্রীমঙ্গল থানার শাহীবাগ এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। 
 
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, শামীম অর রশিদ তালুকদার বলেন, শ্রীমঙ্গল থানার চারটি পৃথক অভিযানে সাজা পরোয়ানাভূক্ত পলাতক চারজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেন।
 

এমএসি/আরএইচ