শ্রীনগরে ৬বছর বয়সী শিশু ধর্ষণের অভিযোগে ৬৫ বছরের বৃদ্ধ গ্রেফতার 

বুধবার ১ সেপ্টেম্বর ২০২১ ২৩:২৬


 
:: মো : আহসানুল ইসলাম আমিন, মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি ::
 
মুন্সীগঞ্জের শ্রীনগরে  ছয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার হাসাড়া ইউনিয়নের নয়া পাড়া গ্রামে। এ ঘটনায় আক্তার (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।
 
স্থানীয়রা আক্তার কে আটক করে শ্রীনগর থানায় খবর দেয়। পরে ঐ বৃদ্ধকে গ্রেফতার করে থানা পুলিশ। অভিযুক্ত বৃদ্ধ উপজেলার হাসাড়া ইউনিয়নের নয়া পাড়া গ্রামের রহমান বেপারীর ছেলে।
 
শিশুটির বোন যানায়, আক্তার প্রাই আমার চাচাতো  বোনকে চিপস ও চকলেট কিনে দিত। সে এই একালার আজিল মোল্লার মেয়ে জামাই। তার বাবার বাড়ি মধ্য হাসাড়া গ্রামে। তিনি এই এলাকার ঘর জামাই । আজকে আমার চাচা চাচি সকালে ডাক্তার দেখানোর জন্য শ্রীনগরে যায়।
 
দুপুর সাড়ে ১২টার দিকে ফাঁকা বাড়িতে আক্তার এসে আমার ছোট বোনটিকে ডেকে রান্নাঘরের পাশের একটি ছাপড়া ঘরে নিয়ে যায়। শিশুটি ছাপড়া ঘড় থেকে আসতে দেরি দেখে পাশের বাড়ির ১৫ বছর বয়সী একটি মেয়ে শিশুটিকে ডাকতে যায়। সেখানে গিয়ে দেখে শিশুটিকে ধর্ষণ করা হচ্ছে।  তাকে দেখে আক্তার উঠে ধমক দিয়ে চলে যায়।
 
শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূঞা বলেন, আসামিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 
 
 
 

এমএসি/আরএইচ