শিক্ষার্থীকে বাঁচাতে দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু

শুক্রবার ১১ মার্চ ২০২২ ২১:৫৩


:: নওগাঁ প্রতিনিধি ::

নওগাঁর নিয়ামতপুরে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বাঁচাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় পতিত হয়ে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে আব্দুল মজিদ (৫০) নামের এক শিক্ষক মারা গেছেন। নিহত শিক্ষক আব্দুল মজিদ উপজেলার নিয়ামতপুর সদর ইউনিয়নের বালিচাঁদ গ্রামের রমজান আলী মোল্লার ছেলে এবং কুমারগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বিদ্যালয় ছুটি শেষে বিকাল সাড়ে চারটার দিকে একই মটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন তিন শিক্ষক আব্দুল মজিদ, রায়হান ও মজিবুর রহমান। পথিমধ্যে পতকৈল বিদ্যালয়ের কাছাকাছি নূরপুর মোড়ে পৌঁছলে, পতকৈল বিদ্যালয়ের বাড়ি ফেরৎ শিক্ষার্থী রাস্তা পারাপারের সময় হঠাৎ তাদের মটরসাইকেলের সামনে এসে পড়ে। ওই শিক্ষার্থীকে বাঁচাতে জোরে ব্রেক কষে নিয়ন্ত্রন হারিয়ে সড়কে পড়ে যান তারা। এতে সবাই আহত হলেও আব্দুল মজিদের পা ভেঙ্গে যায় ও মাথায় আঘাত পান।

তাৎক্ষণিক স্থানীয়রা এসে গুরুতর আহত অবস্থায় আব্দুল মজিদকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হতে থাকলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন দায়িত্বরত চিকিৎসকরা।

নিহত শিক্ষকের স্বজনরা জানান, বুধবার বিকালে সড়ক দূর্ঘটনার পর প্রথমে তাকে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ওইদিন রাতে রাজশাহীর আমানা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে সে মারা যান তিনি।

 

এমএসি/আরএইচ