শাবল দিয়ে পিতাকে হত্যার ঘটনায় ছেলে গ্রেপ্তার

বৃহস্পতিবার ২ জুন ২০২২ ১০:২১


মৌলভীবাজার প্রতিনিধি ::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুসলিম মণিপুরি পল্লীর কেওয়ালীঘাট গ্রামে ছেলের শাবলের আঘাতে বাবা নিহতের ঘটনায় ছেলে জহিরুল ইসলামকে সীমান্ত এলাকা থেকে আটক করেছে পুলিশ।

বুধবার (১ জুন) বিকেল সাড়ে ৫ টায় দিকে কমলগঞ্জের ভারতীয় সীমান্ত এলাকা ডবলছড়া সীমান্ত থেকে তাকে আটক করে গ্রেপ্তার পূর্বক থানার নিয়ে আসা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেপ্তারকৃত জহিরুল বুধবার বিকেলে ডবলছড়া সীমান্ত দিয়ে ভারতে পালাতে পারে এমন খবরে সীমান্ত এলাকায় অবস্থান নেয় পুলিশ। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করা হয়।

বুধবার রাত ৮টার দিকে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসানের সঙ্গে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন এবং বৃহস্পতিবার (২ রা মে) হত্যা মামলার একমাত্র আসামি গ্রেপ্তার পূর্বক আদালতে প্রেরণ করা হবে বলে জানান।

উল্লেখ্য, গত ২৯ মে রাতে মা-বাবার সাথে ঝগড়া হয় ছেলে জহিরের। একপর্যায়ে ক্ষুব্ধ জহির ঘরে থাকা শাবল দিয়ে বাবা আব্দুল গফুরের মাথাসহ শরীরে আঘাত করেন। 

এ সময় তার মা হাসনত নেছা স্বামীকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও আঘাত করে পালিয়ে যান জহির। পরে বাড়ির লোকজন আহতদের উদ্ধার করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিকভাবে চিকিৎসা প্রদান করে মৌলভীবাজার সদর হাসপাতালে রেফার করেন। 

হাসপাতালে নেওয়ার পথে আব্দুল গফুরের মৃত্যু হয়। এ ঘটনায় জহিরুলের মাতা হাসতন নেছাও গুরুতর আহত হন। ঘটনার পরপরই পালিয়ে যান জহির।

এ ঘটনায় নিহত আব্দুল গফুরের বড় মেয়ে মরিয়ম বেগম বাদী হয়ে তার ভাই জহিরুল ইসলামের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এমএসি/আরএইচ