শরীয়তপুরে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বুধবার ৯ মার্চ ২০২২ ২২:৫৯


:: শরীয়তপুর প্রতিনিধি ::
 
‘তেল, গ্যাস, পানি, বিদ্যুৎ সহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির’ প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল করা হয়েছে। বুধবার (৯ মার্চ) বেলা ১১ টার দিকে শরীয়তপুর স্টেডিয়ামের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে সরকারি কলেজের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। 
 
শরীয়তপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আমিনুর রহমান আমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাম্মেল মাদবরের সঞ্চালনায়  সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সাধারণ সস্পাদক সফিউদ্দিন সেন্টু। এসময় সমাবেশে জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি কাজল মাদবর, সাংগঠনিক সম্পাদক নিজাম মাদবর সহ জেলা, উপজেলা, পৌরসভা সহ বিভিন্ন  ইউনিটের বিপুল সংখ্যক নেতা-কর্মী অংশগ্রহণ করেন।
 
এসময় বক্তারা বলেন, দ্রব্যমূল্য আজ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। এমন কোনো পণ্য নেই যার দাম ১০ থেকে ২০ টাকা বাড়েনি। অবিলম্বে দ্রব্যমূল্যের দাম কমানোর দাবি জানাচ্ছি। আর জনগণের দাবি মেনে নিয়ে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের জোর দাবি জানাচ্ছি। নচেৎ জনগণ নিয়ে দূর্বার আন্দোলনের কর্মসূচি শুরু করা হবে।
 

এমএসি/আরএইচ