শরণখোলায় দশ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু

শনিবার ৫ মার্চ ২০২২ ১৭:২৮


:: মাসুম বিল্লাহ, শরণখোলা ::

বাগেরহাটের শরণখোলায় মরিয়ম নামের দশ বছরের এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত ৪ ফেব্রুয়ারী রাতে উপজেলার রাজেশ্বর গ্রামে রফিকুল ইসলামের বাড়ীতে ঘটনাটি ঘটে। বিষয়টি রহস্যজনক হলেও পরিবারের দাবী মরিয়মকে জ্বীনে মেরে ফেলেছে।

হাসপাতাল ও পরিবার সূত্রে জানা যায়, উপজেলার রায়েন্দা মহিলা মাদ্রাসার নুরানী বিভাগের ছাত্রী মরিয়ম আক্তার ২ ফেব্রুয়ারী মাদ্রসা থেকে ছুটি নিয়ে রাজেশ্বর গ্রামের বাসিন্দা ও মেয়েটির সৎ পিতা মো. রফিকুল ইসলামের বাড়িতে তার মায়ের কাছে আসে। ৫ ফেব্রুয়ারী বিকেলে প্রতিবেশী শিশুদের সাথে খেলাধুলা করতে গিয়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পরে রাত সাড়ে সাতটার দিকে ঘরের পাটাতনের উপরে অচেতন অবস্থায় দেখতে পায়। পরে তাকে উদ্ধার করে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করে।

এ ব্যপারে মরিয়মের মা আসমা বেগম বলেন, আমার সাথে জ্বীন আছে। বিভিন্ন সময় আমাকে ভয়ভীতি দেখায় এবং বলে তোমাকে ও তোমার স্বামী সন্তানকে মেরে ফেলবো। আমার ধারনা জ্বীন আমার মেয়েকে শ্বাসরোধ করে মেরে ফেলেছে।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সুধীর দেবনাথ জানান, হাসাপতালে আনার আগেই শিশিুটির মৃত্যু হয়েছে।

শরণখোলা থানা অফিসার ইনচার্জ মো.সাইদুর রহমান বলেন, শিশু মরিয়মের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাটে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর কারন জানা যাবে।

এমএসি/আরএইচ