লাশের সাথে যৌনাচারের দায়ে আটক কর্মচারির ৩দিনের রিমান্ড

মঙ্গলবার ১ মার্চ ২০২২ ২২:৩০


:: ইব্রাহিম আল সোহাগ, চট্টগ্রাম প্রতিনিধি ::

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লাশঘরে দুই নারীর মৃতদেহের সাথে বিকৃত যৌনাচার করার অভিযোগে গ্রেফতারকৃত মো. সেলিমকে (৪৮) ৩ দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।

মঙ্গলবার সকালে ৭ দিনের রিমান্ড চেয়ে সেলিমকে আদালতে হাজির করে পাঁচলাইশ মডেল থানার ওসি জাহিদুর রহমান। চট্টগ্রামের অতিরিক্ত মূখ্য মহানগর হাকিম আবদুল হালিম  মো. সেলিম কে ৩ দিনের রিমান্ডের আদেশ দেন। 

জানা যায়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের লাশঘরে দুই নারীর মরদেহের সাথে বিকৃত যৌন লালসা চরিতার্থ করার অভিযোগে সোমবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সোমবারই পাাঁচলাইশ থানায় তার বিরুদ্ধে ব্যাভিচারের অভিযোগে দণ্ডবিধির ৩৭৭, ১০৯ ধারায় মামলা দায়ের করে সিআইডির উপপরিদর্শক (এসআই) কৃঞ্চ কমল ভৌমিক। গ্রেফতার সেলিম কুমিল্লা জেলার লাকসাম থানার সাতেশ্বর গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে। 

সিআইডি জানিয়েছে, সেলিম ২০২১ সালের ফেব্রুয়ারি ও এপ্রিল মাসে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে আসা দুই নারীর মরদেহের সাথে যৌনমিলন করে। পরবর্তীতে ময়নাতদন্তে দুই নারীর ভ্যাজাইনাল টিস্যু থেকে একই ধরণের বীর্যের উপস্থিতি পাওয়া যায়। এ নিয়ে তদন্তে নেমে হাসপাতালের লাশঘরের কর্মচারি সেলিমকে চিহ্নিত করে সিআইডি। 

 

 

এমএসি/আরএইচ