র‍্যাবের অভিযানে ৪৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

রবিবার ২৭ মার্চ ২০২২ ২২:০৭


:: আবু রায়হান, জয়পুরহাট ::
 
মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৪৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক  মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি চৌকশ অপারেশনাল দল।
 
জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মাসুদ এর নেতৃত্বে রবিবার (২৭ মার্চ) বিকাল ০৫.৩০ ঘটিকার সময় দিনাজপুর জেলার হাকিমপুর পৌরসভার দক্ষিণ বাসুদেবপুর (চুরিপট্টি) হতে মোড় এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় খোকন হোসেন (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে ৪৮৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে গ্রেফতার করেছে র‍্যাবের একটি চৌকশ অপারেশনাল দল।
 
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী খোকন হোসেন দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন মোজাফফর নগর নতুন বাজার এলাকার মৃত কমল এর ছেলে। বর্তমানে সে হাকিমপুর পৌরসভার দক্ষিণ বাসুদেবপুর এলাকায় বসবাস করে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।
 
র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দিনাজপুর জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে এবং তার বিরুদ্ধে হাকিমপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে। 
 

এমএসি/আরএইচ