র‍্যাবের অভিযানে ১৯৩০ পিস ইয়াবাসহ একজন  ব্যবসায়ী আটক

শুক্রবার ৩ সেপ্টেম্বর ২০২১ ০০:১৩


:: নরসিংদী প্রতিনিধি ::


নরসিংদী র‍্যাব-১১ এর মাদকবিরোধী অভিযানে ১৯৩০পিস ইয়াবাসহ নারায়ণগঞ্জ জেলার একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে আজ বিকাল  আনুমানিক ৫ ঘটিকায় নরসিংদী র‍্যাব ক্যাম্পের একটি চৌকস দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে।

আজ রাতে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ জানায়, আটককৃত মাদক ব্যবসায়ী  নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার চাঁনপুর গ্রামের স্থায়ী বাসিন্দা আবু কালামের ছেলে মোঃ অপু মিয়া(২৫)।আসামিকে তার নিজ বসত বাড়ি হতে গ্রেফতার করা হয়। এই সময় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর কাছ হতে ১৯৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২টা মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা পেশাদারী মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে তারা এই মাদক ব্যবসা চালিয়ে আসছে।দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামির অবস্থান নিশ্চিত হয়ে গ্রেফতার করা হয়।এই সফল অভিযান পরিচালনা করেন নরসিংদী র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহামুদুল হাসান ও সঙ্গীয় ফোর্স।

শেষ খবর পাওয়া পর্যন্ত আসামীকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় হস্তান্তর করা হয়েছে, তার  বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে। 

এমএসি/আরএইচ