রৌমারীতে ৯ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা

শনিবার ১২ মার্চ ২০২২ ২১:৪৮


:: শামীম হোসাইন, রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ::

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী এক শিশুকে ধর্ষণের অভিযোগ মামলা দায়ের করা হয়েছে।

তার বর্তমান বয়স ৯ বছর।গত শুক্রবার দুপুরে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাজাইকাটা গ্রামে এ ঘটনা ঘটে। সেদিন রাতেই নির্যাতিত শিশুর বাবা বাদী হয়ে অভিযুক্তর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

স্থানীয় লোকজন আমাদের জানায়, শুক্রবার দুপুরে ধর্ষণের শিকার শিশুটি রান্নার জন্য মাঠ থেকে লাকড়ি সংগ্রহ করে সাদেকের বাড়ির সামনে দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় সাদেক শিশুটিকে বাড়িতে ডেকে নেয়। পরে তার শয়ন কক্ষে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। এ সময় শিশুটির আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে অভিযুক্ত সাদেক দ্রুত পালিয়ে যায়। অভিযুক্ত আসামীর নাম সাদেকুল ইসলাম ওরফে সাদেক(৫০) তার বাবার নাম মৃত মোহাম্মদ আলী,তারও বাড়ি দাঁতভাঙ্গা ইউনিয়নে কাজাইকাটা গ্রামে।

নির্যাতিত শিশুটির বাবা সাথে কথা হলে তিনি আমাদের জানান,আমার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। শুক্রবার লাকড়ি সংগ্রহ করে বাড়িতে ফেরার পথে সাদেকুল ইসলাম ওরফে সাদেক আমার মেয়েকে ধর্ষণ করে।থানায় মামলা করেছি,, আমি সাদেকের উপযুক্ত শাস্তির চাই।

রৌমারী থানার ওসি (তদন্ত) এমআর সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন। ওই শিশুটিকে ফরেনসিক পরীক্ষার জন্য কুড়িগ্রাম হাসপাতলে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে, অতি দ্রুত আসামী থেকে ধরতে আমরা সহ্মম হবো।

 

এমএসি/আরএইচ