রূপগঞ্জে গাঁজাসহ ব্যবহৃত প্রাইভেটকার জব্দ

রবিবার ৬ মার্চ ২০২২ ১৭:১৬


:: রূপগঞ্জ প্রতিনিধি ::

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ তিন মাদক ব্যবসায়িকে আটক করেছে র‌্যাব-১ এর আভিযানিক দল। শনিবার ০৫ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে র‌্যাব-১, উত্তরা, ঢাকার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কাঞ্চন ব্রীজ টোল পয়েন্ট সংলগ্ন (ব্রীজের পূর্বপাড়) মাসুম মিয়ার মালিকানাধীন ‘এবিসি হোটেল এন্ড রেষ্টুরেন্ট’ এর সামনে গাউছিয়া টু কুড়িল বিশ্বরোডগামী সড়কের উপর অস্থায়ী তল্লাশি চৌকি স্থাপন করে মাদক ব্যবসায়ীদের আটক করে।

এ সময় তাদের ব্যবহৃত একটি পাইভেটকার জব্দ করেন তারা। আটককৃতরা হলেন, ১ মো. সাইমন রহমান (৩৩), পিতা- মো. বজলুর রহমান, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, ২ মো. রাসেল (৩৩), পিতা- মো. মোছলেম হাওলাদার, জেলা-পটুয়াখালী ও ৩ মো. রেজাউল করিম ও লিটন (৩৯), পিতা- মৃত ছুবহান রাড়ী, জেলা- বরিশাল’দেরকে গ্রেফতার করে করে।

এসময় ধৃত আসামীদের নিকট হতে ২৭ কেজি গাঁজা, ১টি প্রাইভেটকার, নগদ ৩ হাজার ২৪০ টাকা, ১ টি ড্রাইভিং লাইসেন্স, ১টি এটিএম কার্ড, ৪টি মোবাইল ফোন ও ৫টি সিমকার্ড উদ্ধার করা হয়।
এব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, আটককৃত মাদক ব্যবসায়িদেও বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এমএসি/আরএইচ