রূপগঞ্জে একরাতে তিন বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, ১ জন গুলিবিদ্ধ, ৬ জন আহত, ১জন আটক

রবিবার ১০ এপ্রিল ২০২২ ১৯:০৭


:: রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ::
 
নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভার হাটাবো বাড়ৈপাড়া এলাকায় এক রাতে তিন বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতের ছোরা গুলিতে মাসুম নামে এক যুবক গুলিবিদ্ধ হয়েছে। নারীসহ ছয়জন আহত হয়েছে। 
 
একজনকে আটক করেছে পুলিশ। ১০ এপ্রিল রবিবার রাত দেড়টায় উপজেলার হাটাবো বাড়ৈপাড় এলাকায় তমিজ উদ্দিন, করিম মাস্টার ও মমতাজউদ্দিনের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। তিন বাড়ি থেকে ডাকাতদল ২০ ভরি স্বর্ণালংকার ও নগদ ৭ লাখ ৮০ হাজার টাকা লুট করে নিয়েছে বলে পরিবারের পক্ষ থেকে দাবী করা হয়েছে। 
 
আহত নাজমা বেগম জানান রাত দেড়টার দিকে আনুমানিক ৩০/৪০ জনের ডাকাতদল মোঃ তমিজ উদ্দিন, মমতাজ উদ্দিন ও করিম মাস্টারের বাড়িতে ঘন্টা ব্যাপী ভাংচুর চালিয়ে ডাকাতি করে। বাড়ির সকলকে পিস্তল মাথায় ঠেটিয়ে হাত পা বেধে রেখে তিন বাড়ি থেকে মোট ২০ ভরি স্বর্ণালংকার ৭ লাখ ৮০ হাজার টাকা লুট করে নিয়েছে। মমতাজউদ্দিনের বাড়ির ডাকাতি শেষে যাওয়ার সময় ডাকাতরা মাসুমকে গুলি করে। গুলিবিদ্ধ মাসুম ও গুরুতর আহত গিয়াস উদ্দিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। 
 
আহত গিয়াসউদ্দিন (৫৮), মমতাজ উদ্দিনের ছেলে ফারুক,(৪২) গুলিবিদ্ধ মাসুম (৪০), ফারুকের স্ত্রী নাজমা (৩৫) মেয়ে মোসম্মৎ নুপুর (১৫), মোঃ তমিজ উদ্দিনের ছেলে রিদোয়ান (২২)। আহত সবাইকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
 
এ ঘটনায় রূপগঞ্জ ও আড়াইহাজার থানার দায়িত্বরত এএসপি 'গ' সার্কেল মোঃ আবির হোসেন বলেন, ডাকাতির সংবাদ পেয়ে তখনই থানার উর্ধতন কতৃপক্ষ ঘটনাস্থলে উপস্থিত হয় এবং রাতেই হাটাবো চাঁদের টেক এলাকা থেকে সাকিবুল হাসান (২০) নামে একজনে জিজ্ঞাসাবাদ করতে আটক করা হয়েছে।
 
মামলার প্রস্ততি চলছে, ঘটনায় জড়িতদের আটক করতে পুলিশ তৎপর রয়েছে।
 

এমএসি/আরএইচ