রাজাপুরে ব্যাংক ম্যানেজারকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন 

বৃহস্পতিবার ১৬ জুন ২০২২ ১৬:৩৯


রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি ::
ঝালকাঠির রাজাপুরে সোনালী ব্যাংক লিমিটেড এর শাখা ব্যবস্থাপক আনছার আলী খান কর্তৃক বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের অপমান, স্বেচ্ছাচারিতা, হয়রানি ও দুর্ব্যবহার এবং লোন পেতে ঘুষ দাবীর প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বীর মুক্তিযোদ্ধারা।
 
বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারবর্গের জন্য সরকারি ভাবে মঞ্জুরকৃত লোন পেতে ঘুষ দাবিও গ্রহনের  প্রতিবাদে এবং অভিলম্বে অভিযুক্ত ম্যানেজারকে প্রত্যাহার করে ব্যাংকের শৃঙ্খলা ফিরিয়ে আনা সহ মুক্তিযোদ্ধাদের রাষ্টীয় সম্মান অক্ষুন্ন রাখার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড। 

বৃহস্পতিবার সকাল ১০ টায় মুক্তিযোদ্ধা মিলন কেন্দ্রের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা সন্তান সহ বিভিন্ন শ্রেনী পেশার প্রায় শতাধিত মানুষ অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা শাহ আলম নান্নু,মুক্তিযোদ্ধা সন্তান ও ইউপি চেয়ারম্যান শাহ জালাল,বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির ও আজিজ আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আমাদের ও আমাদের সন্তানদের অপমান,স্বেচ্ছাচারিতাসহ হয়রানি ও দুর্ব্যবহার করেছেন সোনালী ব্যাংক ম্যানেজার আনছার আলী খান।

সংশ্লিস্ট কর্তৃপক্ষ সহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আকুল আবেদন অভিলম্বে অভিযুক্ত ম্যানেজারকে রাজাপুর থেকে প্রত্যাহার করে ব্যাংকের শৃঙ্খলা ফিরিয়ে আনা হোক।

এমএসি/আরএইচ