রাজনগরে নালায় রক্তাক্ত মাখা নারীর লাশ

শুক্রবার ৮ অক্টোবর ২০২১ ১৭:৪১


:: তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::
 
মৌলভীবাজারের রাজনগর উপজেলার মনসুরনগর ইউপি তাহারলামু গ্রামের লাল মিয়ার সব্জি ক্ষেতের জমির পাশের নালা থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। 
 
রোজ বৃহস্পতিবার সন্ধ্যার পর এলাকাবাসী তাহারলামু গ্রামের লাল মিয়ার সব্জি ক্ষেতের জমির পাশে নালায় আনুমানিক ৫০ বছরের এক নারীর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ  ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্বার করে থানায় নিয়ে যায়।
 
তাহারলামু গ্রামের লাল মিয়া জানান, প্রবাসী লেচু মিয়ার বাড়ির তত্ত্বাবধায়ক জিতু মিয়া দূর থেকে আমার সব্জি ক্ষেতের জমির পাশ্ববর্তী নালায় কিছু একটা পড়ে আছে দেখতে পেয়ে আমাকে ডেকে বললে আমি নালার কাছে গিয়ে দেখি একজন মহিলা উপর হয়ে আছে। দেখার চেষ্টা করলে দেখি এক মহিলার রক্তাক্ত মাখা লাশ। লাশ দেখে আমি ভয়ে চিৎকার করলে আশপাশের লোক এগিয়ে এসে তাহারলামু গ্রামের সিরাজ মিয়া ও কদ্দুছ মিয়ার ছোট বোন খয়রুন বেগম (৫০) এর লাশ শনাক্ত করেন। 
পরে ইউপি চেয়ারম্যান মিলন বখত ও ইউপি সদস্য মোনায়িম কবীর ঘটনাস্থল পরিদর্শন করেন।
 
এ ব্যাপারে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, লাশটি মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কি কারণে তার মৃত্যু হয়েছে ময়না তদন্ত ছাড়া তা বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী পরবতী পদক্ষেপ গ্রহণ করা হবে।

এমএসি/আরএইচ