রাউজানে ২৫ভরি স্বর্ণলংকারসহ ৫লাখ টাকা চুরি

শনিবার ১৪ মে ২০২২ ১৬:৪১


রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি ::
রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ডের চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের পাশে সিকদার বাড়ীর পুর্বে প্রবাসী পারভেজ সিকদারের ২তলা পাকা ভবনে ঘটেছে চুরির ঘটনা।জানা যায় গত ৯ মে সোমবার প্রবাসী পারভেজ সিকদারের ভাতিজা শিশু জাফরি ইসলাম নিমেনিয়ায় আক্রান্ত হলে তাকে নিয়ে পরিবারের সকলেই চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতালে চিকিৎসার জন্য চলে যায় ঘরে তালবদ্ধ করে।

গত ১৩ মে শুক্রবারে বিকাল ৩ টার সময়ে পারেভজ সিকদারের ভাতিজা নিমাশ সিকদার চট্টগ্রাম শহর থেকে বাড়ীতে আসলে তাদের পাকা ভবনের দরজা খোলা দেখ পায়।রুম গুলোতে আলমিরা ভাঙ্গা, ঘরের মধ্যে সব আসবাব পত্র এলোমোলো পড়ে রয়েছে।

এসময়ে নিাশান ফোন করে চট্টগ্রাম নগরীর মা ও শিশু হাসপাতালে থাকা তার মাতা ও পরিবারের সদস্যদের জানালে তারা মা হাসপাতাল থেকে শিশু জাফরিকে নিয়ে বাড়ীতে এসে ঘরের অবসাতা দেখে হতবাক হয়ে পড়ে। 

প্রবাসী পারভেজ সিকদারের স্ত্রী আরজু আকতার ও মাতা সেলিনা বেগম বলেন, তারা হাসপাতালে থাকবস্থায় দুবৃত্তরা ঘরের দরজা ভেঙ্গে ঘরের মধ্যে প্রবেশ করে ভবনের উপরের তলার রুমের আলমিরা ভেঙ্গে আলমিরাতে রাখা দুই লাখ ৫০ হাজার টাকা ও আট ভরি ওজনের স্বণলংকার নিচ তলার রুমের মধ্যে আলমিরা ভেঙ্গে আলমিরাতে রাখা ২লাখ ৫০ হাজার টাকা,১৭ভরি ওজনের স্বর্ণলংকার চুরি করে নিয়ে গেছে।

এই ঘটনার পর গত ১৩ মে শুক্রবার রাতে প্রবাসী পারভেজ সিকদারের ভাই লিটন সিকদার বাদী হয়ে রাউজান থানায় অভিযোগ করেন। চুরি হওয়া ভবনের বাইরে চট্টগ্রাম রাঙ্গামাটি মহাসড়কের পাশে বাণ্যিজিক ভবনের সামনে রয়েছে সি,সি ক্যমেরা। 

ঘটনার ব্যাপারে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীলের বলেন, চুরির ঘটনার ব্যাপারে থানায় অভিযোগ করার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।ঘটনার তদন্ত করে চুরির ঘটনার সাথে জড়িতদের খুজে বের করার জন্য পুলিশ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। 

এমএসি/আরএইচ