রাউজানে সাংবাদিকের ঘরে দুর্বৃত্তের হামলা: আটক ৩

সোমবার ১৬ মে ২০২২ ১৪:০৩


রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি ::
চট্টগ্রামের রাউজানে দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি. সাংবাদিক আরফাত হোসাইনের  ঘরে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। গত ১৫ মে রবিবার  দিবাগত রাত সাড়ে ৯টায় রাউজান উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাউজান মাঝিপাড়া গ্রামে  সাংবাদিক আরাফাত হোসাইনের ঘরে এই হামলার ঘটনা সংগঠিত হয় ।  

সাংবাদিক আরাফাত হোসাইন ও তার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদ বাজার নিয়ে সংবাদ পরিবেশনকে কেন্দ্র করে এই হামলা চালানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে। তিনটি মোটরসাইকেল ফেলে গেছে দুর্বৃত্তরা। হামলাকারীরাদের ভিডিও ও ছবি ধারণ করার সময় স্মার্ট ফোন কেড়ে নেয় তারা। 

আরফাত হোসাইন রাউজান উপজেলা সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাউজান মাঝিপাড়া গ্রামের আলহাজ্ব ইসহাক মিয়ার ছেলে ও দৈনিক আজকের পত্রিকার রাউজান প্রতিনিধি ও রাউজান প্রেসক্লাবের সদস্য ।

সাংবাদিক আরফাত হোসাইনের  হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি মীর আসলাম, প্রদীপ শীল, মাওলানা এম বেলাল উদ্দিন, সিনিয়র সহ সভাপতি নোজম উদ্দিন রানা,শাহেদুর রহমান মোরশেদ,  সাধারন সম্পাদক এম রমজান আলী, সাংগঠনিক সম্পাদক কামাল হাবিবি, অর্থ সম্পাদক হাবিবুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুল ইসলাম  বাবু, দপ্তর সম্পাদক আমির হামজা, সদস্য শাহাদাত হোসেন সাজ্জাদ, আলাউদ্দিন, লোকমান আনচারী, । 

রাউজান প্রেস ক্লাবের নেতৃবৃন্দ সাংবাদিক আরফাত হোসাইনের বাসভবনের হামালার ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান । সাংবাদিক আরাফত হোসাইন বলেন, পরিকল্পিতভাবে ১০/১২ টি মোটরসাইকেল নিয়ে আমার বাসায় প্রবেশ করে হামলা চালিয়েছে। তারা বার বার বলছিল ঈদের আগে যে নিউজটা করেছি, সেটার চরম খেসারত দিতে হবে বলে বলছিলেন তারা। 

আমি তাৎক্ষনিক পুলিশ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু ও রাউজান প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ফোন করে জানানোর পর, রাউজান থানার পুলিশ ও চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, রাউজান প্রেস ক্লাবের নেতৃবৃন্দ সাংবাদিক আরফাত হোসাইনের বাস ভবনে ছুটে যায়। 

ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেন পুলিশ। ঘটনার ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।এই প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি, তিনজনকে আটক করা হয়েছে৷ হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এমএসি/আরএইচ