মৌলভীবাজারে লক্ষ্যমাত্রার ২৫ হাজারের অধিক টিকা প্রদান

রবিবার ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১১:৩৯


:: তিমির বনিক, মৌলভীবাজার ::

মৌলভীবাজারে শনিবার (২৬ ফেব্রুয়ারি) দিনব্যাপী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত "দেশব্যাপী একদিনে এক কোটি টিকাদান" কর্মসূচির আওতায় সাতটি উপজেলায় পুলিশের উপস্থিতিতে টিকাদান কর্মসূচি বাস্তবায়িত হয়েছে।

সকাল থেকে টিকাদান কেন্দ্রগুলোতে মানুষের ব্যাপক অংশগ্রহণ লক্ষ্য করা গেছে। টিকাদান কর্মসূচিকে সফল করার জন্য টিকাকেন্দ্রের সার্বিক নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিল জেলা পুলিশ মৌলভীবাজার।

গণটিকা কার্যক্রমে মৌলভীবাজার জেলার সাতটি উপজেলায় ২৩৫ টি টিকাদান কেন্দ্রের মাধ্যমে লক্ষ্য মাত্রার চেয়েও পায় ২৫ হাজারের অধিক টিকা প্রদান করা হয়। জেলায় মোট টিকাদানের লক্ষ্যমাত্রা ছিল ৯০,৯৮১ জন। কিন্তু অনুকূল পরিবেশ ও জনগণের ব্যাপক উপস্থিতি ও পর্যাপ্ত পরিমান টিকার ব্যবস্থা থাকায় লক্ষ্য মাত্রা ছাড়িয়ে ১,১৬,৩২৭ জনকে প্রথম ডোজ টিকা প্রদান করা হয়।

গণটিকা কার্যক্রমে সুশৃঙ্খলভাবে টিকা গ্রহণ করায় মৌলভীবাজারবাসীকে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আন্তরিক অভিনন্দন জানান। তিনি চলতি মাসের আগামী ২৮ ফেব্রুয়ারি তারিখ পর্যন্ত চলমান টিকা কার্যক্রমে শৃঙ্খলা ও নিরাপত্তা বিধানে মৌলভীবাজার জেলা পুলিশ নিয়োজিত থাকবে বলে আশ্বাস প্রদান করেন জেলা বাসীকে।

এমএসি/আরএইচ