মৌলভীবাজারে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

রবিবার ১৬ জানুয়ারী ২০২২ ১১:৫২


মৌলভীবাজার প্রতিনিধি:
শনিবার (১৫ জানুয়ারী) রাত ৯টা ৩৫ মিনিটের সময় গোপন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই আজিজুর রহমান নাইম ও এএসআই রাজিবসহ এদের একটি দল জেলার রাজনগর উপজেলার ২ নং উত্তরবাগ ইউনিয়নের কামালপুর গ্রাম থেকে ১কেজি গাঁজা সহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত মাদক কারবারি মোঃ আলী আছকর (৫৯) আটকের পর ১কেজি গাঁজা উদ্ধার করা হয়। সে রাজনগর উপজেলার ২নং উত্তরবাগ ইউনিয়নের কামলপুর গ্রামের মৃত মুজিবুর রহমানের ছেলে।

মাদক কারবারি আলী আছকর দীর্ঘ দিন হতে বিভিন্ন স্থান থেকে মাদক সংগ্রহ করে জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তার কাছ থেকে যে পরিমাণ মাদক উদ্ধার করা হয় তার গাঁজার মূল্য আনুমানিক ১৬ হাজার টাকা।

এ তথ্য নিশ্চিত করতে যোগাযোগ করা হলে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান দৈনিক কালজয়ী প্রতিবেদক'কে বলেন, ১কেজি গাঁজাসহ মোঃ আলী আছকর নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশের একটি দল।


আটক ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। সে দীর্ঘ দিন থেকে এ অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত। তিনি আরো জানান যে, মৌলভীবাজার জেলাকে মাদক মুক্ত রাখতে ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে এবং আগামীতে ও এমন অভিযান অব্যাহত থাকবে।

এমএসি/আরএইচ