মুন্সীগঞ্জে উলঙ্গ অবস্থায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

শনিবার ২৯ জানুয়ারী ২০২২ ১৫:৪৫


মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের লৌহজংয়ে উলঙ্গ অবস্থায় অজ্ঞাত নামা যুবক এর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল শনিবার (২৯ জানুয়ারী) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৌছামান্দ্রা বড় সুইজ গেইট এলাকা থেকে এ অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে লৌহজং থানা পুলিশ। উপস্থিত লোকজনসহ আশপাশের লোজনদের নিকট জিজ্ঞাসাবাদ করে পুলিশ লাশ সনাক্তের চেষ্টা করছে ।

লৌহজং থানা পুলিশ সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকের ঘটনাস্থলে উলঙ্গ অবস্থায় অজ্ঞাতনামা যুবকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ ও শ্রীনগর সার্কেল ঘটনাস্থলে এসে উপস্থিত হন এবং অজ্ঞাতনামা যুবকের লাশের সুরতহাল রির্পোট প্রস্তুত করেন। হলদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আকবর হোসেন জানান, সকাল ১০টার দিকে স্থানীয় লোকজন অজ্ঞাত যুবকের লাশ দেখতে পেয়ে আমাকে সংবাদ দিলে আমি এসে উলঙ্গ অবস্থায় অজ্ঞাত যুবকের লাশটি দেখতে পাই।

যুবকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লৌহজং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান জানান, উপজেলার হলদিয়া ইউনিয়নের হলদিয়া ইউনিয়নের গোয়ালিয়া মান্দা (মৌছামান্দ্রা) এলাকায় রাস্তার পাশে একটা নালের ভিতরে অজ্ঞাত বয়স আনুমানিক ১৮ থেকে ২০ বছর হবে এইরকম একাটা যুবকের মৃত্য দেহ উদ্ধার করা হয়েছে, যা ভোতা অস্র দিয়ে আঘাত করা , পাশে একটি ইট পাওয়া গেছে,প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ইট দিয়ে মুখে আঘাত করে হত্যা করা হয়েছে। এখন লাশের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। অজ্ঞাতনামা যুবকের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

লৌহজং থানা পুলিশের এসআই আবু বক্কর বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে অজ্ঞাতনামা যুবকের লাশ দেখতে পাই এবং লাশের সুরতহাল রির্পোট প্রস্তুত করি।

এমএসি/আরএইচ