মাদারীপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ আটক ২

রবিবার ২১ নভেম্বর ২০২১ ১২:২৭


:: মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধি ::
 
মাদারীপুরের কালকিনির গোপালপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ফেন্সিডিল ও নগদ টাকাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে মাদারীপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ৮। শনিবার সকাল ১২টায় মাদারীপুর র‍্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কথা জানান র‍্যাব।
 
মাদক বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করা হয়। 
 
আটককৃতরা হলো ট্রাক চালক মো. সেলিম রেজা (৫১) ও হেলপার মাসুদ রানা (২০)। আটককৃত দুইজনের বাড়ি সাতক্ষীরা জেলায়।
 
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোহাম্মদ সাদেকুল ইসলাম শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে কালকিনি উপজেলার গোপালপুর বাসস্ট্যান্ডে শুক্রবার রাত ২টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব-৮’এর একটি দল। 
 
এ সময় ঢাকা-বরিশাল মহাসড়কে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন গাড়িতে তল্লাশি করা হয়। এ সময় একটি ট্রাক ৫শ’ ৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এ সময় সেলিম রেজা ও মাসুদ রানা নামে দুইজনকে আটক করা হয়। পাশাপাশি জব্দ করা হয় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ট্রাকটি। এছাড়া মাদক বিক্রির ১৬ হাজার ৩৬৫ নগদ টাকাও জব্দ করা হয়।
 
আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা বেশ কিছুদিন যাবত সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে মাদারীপুর ও পার্শ্ববর্তী এলাকায় সরবরাহ করত। আটককৃতদের বিরুদ্ধে কালকিনি থানায় মাদক মামলা দায়ের শেষে থানায় হস্তান্তর করা হয়েছে। 
 

এমএসি/আরএইচ