মহেশপুর সীমান্তে এক দালালসহ আটক ৭

শনিবার ১১ সেপ্টেম্বর ২০২১ ১৫:৪৪


:: এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ প্রতিনিধি ::
 
 
অবৈধ পথে সীমান্ত পাড়ি দিয়ে বাংলাদেশ থেকে ভারত যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুর থেকে পুরুষ, নারী শিশু ও এক দালালসহ ৭ জনক আটক করেছে ৫৮ বিজিবি। শনিবার সকালে মহেশপুর উপজেলার খোশালপুর বিওপি এলাকার চায়ের দোকান থেকে তাদেরকে আটক করা হয়।
 
আটককৃত ব্যক্তিরা হলেন, ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার লক্ষীপুর গ্রামের শ্রী বিশ্বপদ বিশ্বাসের ছেলে শ্রী নৃপন বিশ্বাস (২৭),  শ্রী নৃপন বিশ্বাসের স্ত্রী মিতু রানী বিশ্বাস (১৯) একই উপজেলার শ্রী কৃষ্ণপদ বিশ্বাসের ছেলে শ্রী লক্ষী বিশ্বাস (৩৪), বৃষ্ণপদ বিশ্বাসর স্ত্রী তমা জুয়াদ্দার (২৪) এবং ছেলে ক্রিশ বিশ্বাস (০৪), মাগুরা জেলার সদর উপজেলার কালিনগর গ্রামের শ্রী নাতুরাম বিশ্বাসের স্ত্রী শ্রীমতি দিপালী বিশ্বাস (৫৫)। এছাড়া অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল হিসাবে মহেশপুর উপেজলার বালিনগর গ্রামের আবুল হাসানের ছেলর মোঃ বিপ্লব মোল্লা (৩০) 
 
৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, অবৈধভাবে সীমান্ত পারাপারের সময় শনিবার সকালে উপজেলার খোশালপুরে  অভিযান চালিয়ে ৬ জনক আটক করা হয়। এসময় তাদের সহযোগীতা করার অভিযোগে মোঃ বিপ্লব মোল্লা নামে এক দালালকেও আটক করে বিজিবি। আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা এবং অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মহশপুর থানায় মামলা দায়ের করে সোপর্দ করা হয়েছে। 

এমএসি/আরএইচ