মহিপুরে মারামারি থামাতে গিয়ে দাত হারালেন আলমগীর

শনিবার ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৩:২১


মহিপুর -কুয়াকাটা প্রতিনিধি:
মহিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দিনমজুর মো. আলমগীর হোসেন (৪০) কে পিটিয়ে দাঁত ভেঙ্গে দিয়েছে প্রতিবেশীরা। এরআগে প্রতিবেশী জলিল খান (৪৫) ও তার ছেলে ছলেমা খান (২৫) কে পিটিয়ে জখম করা হয়েছে। তাদের রক্ষা করতে আসলে প্রতিবেশী আলমগীরের উপরে এমন হামলা ঘটনা ঘটে।

আহতদের স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে আলমগীরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করেন। শুক্রবার মাগরিবের নামাজের আগে উপজেলার মহিপুর ইউনিয়নের নিজামপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

আহত জলিল খান জানান, পাশের বাড়ির বেগুন গাছ গরুতে খাওয়াকে কেন্দ্র করে সোহেল খান, সেজন খান, তানভির সহ ৫/৬ জন একজোট হয়ে লাঠি দিয়ে আমাকে ও আমার ছেলেকে পিটিয়ে জখম করে। এসময় তার প্রতিবেশী আলমগীর হোসেন তাদের রক্ষা করতে আসলে তাকে পিটিয়ে জখম করে দুইটি দাঁত ভেঙ্গে দেয়। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মো. আবুল খায়ের বলেন আমি ঘটনা শুনেছি এবং তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অপরাধীদের কাউকে ছাড় দেওয়া হবেনা বলে জানান তিনি।

এমএসি/আরএইচ