মহিপুরে  মটরসাইকেল দূর্ঘটনায় যুবক নিহত

বুধবার ১৮ মে ২০২২ ১২:২৮


মহিপুর প্রতিনিধি ::
ঢাকা কুয়াকাটা  মহাসড়কের মহিপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত খালেদ সাইফুল্লাহ (১৭)মারা গেছে। 
প্রত্যক্ষদর্শী  সূত্রে জানা যায়, ১৭ ই মে মঙ্গলবার  রাত ৯ টায়  মহিপুর সাগর সিনেমা হলের সামনে এমন ঘটনা ঘটে।। 

ঘটনার বিবরনে যানাযায়, নিহত খালেদ সাইফুল্লাহ ও তার বন্ধু সাকিব মোটরসাইকেলযোগে কুয়াকাটয় যাচ্ছিল। এমন সময় মহিপুর সাগর সিনেমা হলের সামনে বিপরীত দিক থেকে আসা আরএকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে খালেদ সাইফুল্লাহ,শাকিব, ও অন্য মোটরসাইকেলে থাকা বাদল ও বেল্লাল সহ ৪ জনই গুরুতর আহত হয়।

এসময় স্থানীয়রা আহত বাদল ও বেল্লাল কে প্রথমে কুয়াকাটা ও পরে কলাপাড়া হাসপাতালে ও অপর দুইজন খালেদ ও সাকিবকে গুরুতর অবস্থায় সরাসরী কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে প্রাথমিক চিকিসা শেষে আশংকা জনক অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে পাঠিয়ে দেয়।

পরবর্তীতে গুরুতর আহত খালেদসাইফুল্লা বরিশাল নেয়ার পথে আমতলীর কাছাকাছি পৌছালে গাড়িতে থাকা অবস্থায় মারাযায়। নিহত খালেদ উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের মাহবুবুল আলমের ছেলে।

অপর আহতরা হলেন উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হাজীপুরের আবুতাহেরের পুত্র সাকিব(১৭) মহিপুরের আলাউদ্দিনের পুত্র শ্রমীক বেল্লাল (৩৫) ও মঠবাড়িয়ার শাপাখালী গ্রামের রাজমিস্ত্রী বাদল (৩৮) এরা সকলে বরিশালে চিকিৎসাধীন রয়েছেন। এদের প্রায় সকলের অবস্থাই আশংকাজনক।

এমএসি/আরএইচ