মহম্মদপুরে বাস-ইজিবাইক দূর্ঘটনায় নিহত-২

রবিবার ৩ এপ্রিল ২০২২ ২০:২৪


:: মেহেদী হাসান রাব্বী, মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি ::
 
মাগুরা জেলার  মহম্মদপুর উপজেলার  বিনোদপুর ইউনিয়নের কানুটিয়া নামক প্রধান সড়কে বাস-ইজিবাইক দূর্ঘটনায় ২জন নিহত হয়েছে। রবিবার সাড়ে ১১টায় এ দূর্ঘটনা ঘটে। 
 
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ১১টার সময় মাগুরা থেকে ছেড়ে আসা এমপি ক্লাসিক নামের একটি বাস কানুটিয়া তানহা ব্রিক্সের সামনের রাস্তায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের রেইনট্রি গাছের সাথে ধাক্কা মারে। পরে বাসটি আবার ডান দিকে মোড় নিলে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ইজিবাইককে পিষে দেয়। একপর্যায়ে ইজিবাইককে দুমড়েমুচড়ে নিয়ে বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়।
 
দূর্ঘটনার পর মহম্মদপুর থানা পৃলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হলে মাগুরা সদর হাসপাতাল থেকে ২জনকে নিহত ঘোষণা করেন। নিহতরা হলেন আউনাড়া গ্রামের সালাম মোল্যার ছেলে বাপ্পি (২৫) ও ভাবনপাড়ার রশিদ মন্ডলের ছেলে জসিম মন্ডল (২৪)। আহতদের মধ্যেও কয়েকজনের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।
 
দূর্ঘটনার পরে মাগুরা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক কামরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান, মহমদপুর উপজেলা নির্বাহী অফিসার রামানন্দ পাল,  থানা অফিসার ইনচার্জ ইকরাম হোসেন উদ্ধার অভিযান পরিচালনা ও পরিদর্শণ করেন।
 

এমএসি/আরএইচ