ভোলায় জেলা স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনর্মিলনী

শনিবার ৭ মে ২০২২ ১৫:৪৪


ভোলা জেলা প্রতিনিধি ::
পবিত্র ঈদুল ফিতরের ঈদ পরবর্তী সময়ে ও ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের তথ্যে ও গভেষনা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার এর ভোলায় আগমন উপলক্ষে, ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। 

গতকাল শুক্রবার সন্ধায় শহরের দি প্যাভিলিয়ন হোটেলে অনুষ্ঠিত উক্ত সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের তথ্যে  ও গভেষনা বিষয়ক সম্পাদক ও ভোলা জেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত নেতা জনাব আবুল কালাম আজাদ হাওলাদার। 

এসময় ভোলা জেলা সেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক মো আবু সায়েম, সাবেক যুগ্ন আহবায়ক মুজাহিদুল ইসলাম তুহিন, মো. জাকির মিয়াজী, ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মাহামুদুল হাসান ফাহাদ, মো. রাকিব হাসান, সাবেক কলেজ ছাত্রলীগ নেতা এবি এম ছিদ্দিক পারভেজ, সাবেক ছাত্রনেতা এম রহমান রুবেল, চরফ্যাশন উপজেলার মো. নয়ন, ভোলা জেলা ছাত্রলীগ সাবেক নেতা মো. মহসিন, মো. রাসেল,মো.জামিল হোসেন, মো. খলিল উদ্দিন ও অনিক মাহমুদ সহ অন্যন্য নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দদের সাথে ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। পরে ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি ২০২২ইং গঠনের লক্ষে,জেলার নেতাকর্মীদের সাথে কেন্দ্রীয় নেতার মতবিনিময় ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এসময় ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগকে আরো শক্তিশালী ও সাংগঠনিকভাবে গতিশীল করতে, ভোলা সদর আসনের মাননীয় সাংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এর দিকনির্দেশনা মোতাবেক দলের দুঃসময়ের ত্যাগী পরিক্ষিত নেতাকর্মীদের দিয়ে একটি স্বচ্ছ ও হাইব্রীড মুক্ত ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগ কমিটি গঠন করার জন্যে সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দদের কাছে দাবি জানায় ভোলা জেলা স্বেচ্ছাসেবক লীগের উপস্থিত সকল নেতাকর্মীরা।

এমএসি/আরএইচ